দীপিকাকে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছেন রনবীর

নভেম্বর ৩০, ২০১৮ ১০:২৭ সকাল

বিনোদন ডেক্সঃ

গত ২১ নভেম্বর অনুষ্ঠিত হয় রণবীর-দীপিকার প্রথম বিবাহোত্তর সংবর্ধনা। বেঙ্গালুরুতে অনুষ্ঠিত এই সংবর্ধনার আয়োজন করেন দীপিকার পরিবার। এই দম্পতির পরিবারের সদস্য, ঘনিষ্ঠ বন্ধু, আত্মীয়স্বজন ছাড়াও কয়েকজন ক্রীড়া ব্যক্তিত্ব ও বিশিষ্ট ব্যবসায়ী সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অলিম্পিয়ান পিভি সিন্ধু, দীপিকার পুষ্টিবিদ পূজা মাখিজা এবং সাবেক ভারতীয় ক্রিকেটার অনিল কুম্বলে অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। আগামী ১ ডিসেম্বর এ জুটির আরো একটি বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। এই বিবাহোত্তর সংবর্ধনায় বলিউড তারকারা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

বলিউডের নব দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। চলতি মাসের মাঝামাঝিতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। গতকাল বুধবার মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াৎ হোটেলে অনুষ্ঠিত হয়েছে তাদের দ্বিতীয় বিবাহোত্তর সংবর্ধনা।

দুই পরিবার ও ভারতীয় মিডিয়া ব্যক্তিত্বদের উপস্থিতিতে এ সংবর্ধনার আয়োজন করেছিলেন রণবীর সিংয়ের বোন ঋতিকা ভাবনানি। অনুষ্ঠানে রণবীরের পরিবারের সঙ্গে মিল রেখে ক্রিম রঙের শাড়ি পরেছিলেন দীপিকা পাড়ুকোন। এ অভিনেত্রীর বাবা-মা ও বোন পরেছিলেন কালো রঙের পোশাক। অন্যদিকে রণবীর পরেছিলেন রোহিত বলের ডিজাইন করা সাদার ওপর সোনালি অ্যামব্রয়ডারি করা শেরওয়ানি।

অনুষ্ঠানে দীপিকার দিকে ইশারা করে ভারতীয় একটি সংবাদমাধ্যমে রণবীর সিং বলেন, ‘আমি শুধু ভাগ্যবান নই, পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান ব্যক্তি। তার দিকে চেয়ে দেখুন।’

গত ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর কাস্টা ডিভা রিসোর্ট অ্যান্ড স্পা-তে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন রণবীর-দীপিকা। ১৪ নভেম্বর দক্ষিণ ভারতীয় কঙ্কানি ও ১৫ নভেম্বর শিখ রীতিতে তাদের আনন্দ কারাজ সম্পন্ন হয়। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে গত ১৮ নভেম্বর ভারতে ফেরেন তারা।