দুর্ঘটনায় আহত বলিউড অভিনেত্রী আমিরা দস্তুর

সেপ্টেম্বর ২২, ২০১৮ ৮:৫৯ সকাল

বিনোদন ডেক্সঃ

শুটিং চলাকালে দুর্ঘটনায় আহত হলেন বলিউড অভিনেত্রী আমিরা দস্তুর। একটি স্টুডিওতে ‘মেন্টাল হ্যায় কিয়া’ ওয়েব সিরিজের শুটিং চলছিল। এ সময় তিনি ইটের আঘাত পান। এ ছবিতে আরো রয়েছেন রাজকুমার রাও ও কঙ্গনা রানাউত। ছবিতে রাজকুমারের প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন আমিরা।

বেশ কয়েকবার এ দৃশ্যের মহড়া করেছেন অভিনেতারা। কিন্তু পরিচালক যখনই ‘অ্যাকশন’ বলেন, তখনই আমিরা দস্তুর ইটের ওপর আছড়ে পড়েন। এতে তিনি দুই হাঁটুতেই আঘাত পান।

যদিও আঘাত গুরুতর নয়, তবু আঘাতপ্রাপ্ত স্থান থেকে রক্ত ঝরেছে আমিরার। তাৎক্ষণিকভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় তাঁকে। ব্যথা থাকা সত্ত্বেও আমিরা তাঁর দৃশ্যগুলো শেষ করার সিদ্ধান্ত নেন।

তবে শুটিংয়ে বেশ মজা করেন রাজকুমার রাও। ফের শুটিং শুরুর পর রাজকুমার আমিরাকে বলেন, নিচে ম্যাট্রেস বিছিয়ে নিতে। না হলে, ফের যদি পড়ে যান আমিরা, তবে আঘাত পাবেন! এদিন তাঁরা একটু আগেই শুটিং শেষ করেন।

দুর্ঘটনা নিয়ে সংবাদমাধ্যম ডিএনএকে আমিরা বলেন, ‘ব্যথা ও অস্বস্তি দৃশ্যে ব্যবহার করতে চেয়েছি, কারণ আমি জানতাম এটা আমার পারফরম্যান্স আরো বাড়িয়ে দেবে। এটাও জানতাম যে আমাকে টিটেনাস নিতে হবে এবং ক্ষতস্থান পরিষ্কার করতে হবে; যেহেতু ইটের গুঁড়া ভেতরে ছিল। পুরো টিমই খুব ভালো।’

তিনি স্বীকার করেন, ‘রাজকুমার টিমকে বলেছিল ম্যাট্রেস বিছিয়ে দিতে, যদি আবার পড়ে যাই। পরিচালক প্রকাশ কোবেলামুদি শিডিউল পরিবর্তন করে এবং দ্রুতই আমার দৃশ্য শেষ করে, যাতে দ্রুত যেতে পারি এবং সোজা হাসপাতালে যাই।’

আমিরা আরো জানান, শুটিং সময় ছিল দুপুর ২টা থেকে রাত ২টা। কিন্তু তিনি রাত ১০টায় সেট ছাড়েন। রাত সাড়ে ১১টায় তাঁকে টিটেনাস দেওয়া হয় এবং ক্ষতস্থান ড্রেসিং করা হয়। রাত ২টায় তাঁকে টিমের লোকজন বার্তা পাঠিয়ে জানতে চান, তিনি ঠিক আছেন কি না।

শুটিং সেটে বয়সে আমিরাই সবচেয়ে ছোট। শিশুর মতো তাঁকে দেখভাল করেন। এ কারণে তিনি এমন টিমের সঙ্গে সব সময় কাজ করতে চান।

‘এটি এমন একটি সেট, যেখানে আমি সব সময় ভালোবাসা পেয়েছি এবং সেখানে সত্যিই একে-অপরের যত্ন নেয়,’ বলেন ২৫ বছর বয়সী এ বলিউড সুন্দরী।

অভিনেতা প্রতীক বাবরের বিপরীতে ‘ইশক’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় অমিরা দস্তুরের। বেশ কয়েকটি দামি ব্র্যান্ডের বিজ্ঞাপনও করেছেন আমিরা।