নুসরাত ও দোলা হত্যাকারীর সর্বোচ্চ শাস্তির দাবিতে ফের মানববন্ধন

জানুয়ারি ১০, ২০১৯ ১১:০৪ দুপুর

সালে আহমেদ,ডেমরা(ঢাকা) প্রতিনিধিঃ

রাজধানীর ডেমরার শাহজালাল রোডের দুই শিশুকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে গলা টিপে হত্যাকারী পাষন্ড মোস্তফা ও তার মামাতো ভাই আজিজুলের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে ডেমরা প্রেসক্লাবসহ বিভিন্ন স্কুল-কলেজ ও সামজিক সংগঠনগুলো।

গত ১০ জানুয়ারি(বৃহস্পতিবার)সকাল ১০ টায় স্টাফ কোয়াটারের চৌ-রাস্তায় ডেমরার নবমল্লিকা মডেল একাডেমি স্কুল,হাজী নগর প্রি-ক্যাডেট স্কুল,রসুল নগর আইডিয়াল স্কুল ও সামাজিক সংগঠন ঘাসফুল সংগঠনের পক্ষ থেকে মানব বন্ধনে দোষীদের ফাঁসির দাবি জানানো হয়।

মানববন্ধনে ডেমরা প্রেস ক্লাবের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী বলেন,যারা এ ধরনের ন্যাক্কারজনক কাজ করেছে তারা নিঃসন্দেহে নরপিশাচ।এদের সুষ্ঠ বিচার দাবি করছি সরকারের কাছে।ধর্ষকদের এমন সাজা হওয়া উচিত যাতে বিচারের রায় দেখে কেউ এ ধরনের কাজ করতে সাহস না পায় ।সর্বশেষ বলতে চাই শিশু হত্যায় জড়িতদের কঠোর শাস্তি চাই।

মানববন্ধনে নবমল্লিকা মডেল একাডেমির সহকারী শিক্ষক মো:আবির আহমেদ জু্য়েল বলেন, বলেন, আমাদের সবার একটাই দাবি আটক দুই আসামির ফাঁসি কার্যকর করতে হবে।ইদানিং ধর্ষণের ঘটনা প্রতিনিয়ত ঘটে যাচ্ছে। এ অবস্থায় থাকলে স্কুল- কলেজের শিক্ষার্থী ও কোমল মতি শিশুরা রাস্তায় একা চলাচলে বাধার সম্মুখীন ঘটবে বলে মনে করি।তাই আসামিদের অবিলম্বে ফাঁসি কার্যকর করে দৃষ্টান্ত স্থাপন করতে হবে।যাতে পরবর্তীতে এমন কাজের সাহস আর কেউ করতে না পারে।

উল্লেখ্য যে,গত ৭ জানুয়ারি(সোমবার)দুপুরের পর থেকে নিখোজঁ হয় দুই শিশু।মাইকিং করে ও বিভিন্ন জায়গায় খোজাখুজি করে ও খোঁজ মেলে নি।মোস্তফার স্ত্রী সন্ধ্যার পর বাসায আসলে স্বামীর অস্বাভাবিক আচরন দেখে টের পেয়ে যান।দুই জনের ঝগড়ার চিৎকার ও চেঁচামেচিতে আশে পাশেরর লোকজন শুনতে পান এবং পুলিশকে খবর দেন।তৎক্ষনাৎ মোস্তফা পালিয়ে যান।রাত ৯ টায় কোনাপাড়া শাহজালাল রোডের একটি ফ্লাট বাসার খাটের নিচ থেকে ফারিয়া আক্তার দোলা (৫)ও নুসরাত জাহান (৪)লাশ উদ্ধার করে ডেমরা থানা পুলিশ।প্রাথমিক তদন্তে শিশু দুটির শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। পুলিশ বলছে আসামীরা মাদকাশক্ত এবং মাদকের ব্যবসা করতো। ঘটনাস্থল থেকে ও মাদক সেবনের আলামত পাওয়া গেছে