শীতলক্ষ্যা নদীর তীরে পড়ে রয়েছে নিখোঁজ শিশু হানিফ

সেপ্টেম্বর ১৮, ২০১৮ ৮:২৪ দুপুর

হেডলাইন্স ডেস্ক-

নারায়নগঞ্জের শীত লক্ষ্যা নদীর পাড়ে পড়ে রয়েছে জামা আর স্যান্ডেল এখনো খোজঁ মিলে নি রিক্সাচালক আলম মিয়ার শিশু পুত্র মোঃ হানিফ হোসেন(৬)।

গত সোমবার দুপুর থেকে নিখোঁজ হওয়ার পরে মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) বিকেল পর্যন্ত নিখোজঁ হওয়া শিশুটি কে উদ্ধার করা যায় নি, তবে এ ঘটনায় নিখোঁজ শিশুটির পরিবার স্হানীয় বন্দর থানাতে কোনো ধরনের সাধারন ডায়েরী ও করে নি বলে নিশ্চিত করেন বন্দর থানার ওসি শাহীন মন্ডল।

জানা গেছে, নাঃগঞ্জের বন্দর উপজেলার উওর লক্ষন খোলা এলাকার রিক্সাচালক মোঃ আলম হোসেন ও পোশাক কারখানায় কর্মরত রে হেনা বেগমের শিশু পুত্র মোঃ হানিফ কে সোমবার সকাল থেকে খুজেঁ পাচ্ছিলো না তার পরিবার। এক পর্যায়ে নিখোঁজ শিশুটির মাস বাবা ওই দিন দুপুরের দিকে তার শিশু পুত্র কে খুজঁতে চলে আসেন স্হানীয় শীত লক্ষ্যা নদীর তীরে, এসময় তারা তাদের নিখোজঁ হওয়া শিশু পুত্রের পরনে জামা, স্যান্ডেল খুজেঁ পায়৷ এর পর তারা চিৎকার করতে থাকলে এক পর্যায়ে আশে পাশের লোকজন ঘটনাস্থল এসে উপস্থিত হয়। স্হানীয়দের ধারনা হয়তো শিশু হানিফ পরনের জামা ও স্যান্ডেল খুলে এর পরে সে শীত লক্ষ্যা নদীতে দুপুরে গোসল করতে নামে এবং পরে নদী গর্ভে তলিয়ে যায়। তারা জানায় প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এই নদীতে শিশু, বালক থেকে শুরু করে বিভিন্ন বয়সের নর নারী গোসল করতে নামে, অনেকে সময় অনেকে খেলাধুলা করার পরেও এখানে গোসল করে থাকে। এসময় শিশুটির বাবা -মায়ের আর্তনাদ শুনে স্হানীয় লোকজন শীত লক্ষ্যা নদীতে নামেন শিশুটির খোজেঁ কিন্তুু এখনো কেউ শিশুটি কে উদ্ধার করতে পারেনি।