অপহৃত দুই শিশু নীলফামারীর সৈয়দপুর থেকে উদ্ধার

July 13, 2016 3:38 pm

স্থানীয় প্রতিনিধিঃ

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ডাঙ্গারহাট থেকে অপহৃত দুই শিশুকে নীলফামারীর সৈয়দপুর থেকে উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৩ জুলাই) সন্ধ্যায় শিশু দুইটিকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

সৈয়দপুরের কামারপুকুর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম লোকমান জানান, চিরিরবন্দরের ফতেজংপুর ইউনিয়নের ডাঙ্গারহাট ফুলপুরের কৃষক শিরিষ চন্দ্র রায়ের মেয়ে সাবিত্রি রানী রায় (১৩) তার ভাগ্নে ননী চন্দ্র রায়কে সাথে নিয়ে বুধবার সকাল ১১টার দিকে ডাঙ্গারহাটে ডাক্তার দেখাতে যাচ্ছিল।

পথিমধ্যে কালো রংয়ের একটি মাইক্রোবাস তাদের এগিয়ে দেয়ার কথা বলে তুলে নেয়। কিছু দূর যাওয়ার পর একটি নির্জন স্থানে মাইক্রোবাসটি থামিয়ে দরজা বন্ধ করে দুর্বৃত্তরা চলে যায়। এ সময় তারা মাইক্রোর দরজা খুলে দিনাজপুর সৈয়দপুর বাইপাস সড়কে এসে বাস ধরে সৈয়দপুর টার্মিনালে নামে। সেখান থেকে তারা পাঁয়ে হেটে কামারপুকুর বাজারে এসে এদিক সেদিক ঘোরাফেরা করছিল। এ সময় ভ্যান চালক আব্দুস সাত্তার তাদের চলাফেরা দেখে সন্দেহ হওয়ায় আটক করে ঠিকানা জানতে চায়। তখন তারা আব্দুস সাত্তারকে সবকিছু খুলে বললে তাদের নিয়ে আসে। পরে তাৎক্ষণিকভাবে বিষয়টি সৈয়দপুর থানায় জানানো হয়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আমিরুল ইসলাম জানান, শিশু দুইটিকে সন্ধ্যায় তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে বাচ্চারা দুর্বৃত্তদের চিনতে না পারায় কোনো পদক্ষেপ নেয়া সম্ভব হয়নি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*