বাঘাইছড়িতে এসি, আইয়ের পৃষ্ঠপোষকতায় ৭০ হাজার প্যাকেট মশার কয়েল বিতরন

জুন ২৮, ২০১৮ ৪:৪৬ দুপুর

অনন্ত চাকমা, রাঙামাটি :

রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলায় এসি,আই কোম্পানির পৃষ্ঠপোষকতায় ৭০ হাজার পরিবারের মাঝে ম্যালেরিয়া প্রতিরোধক ব্লাক ফাইটার মশার কয়েল বিতরন করেন বাঘাইছড়ি উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান
সুমিতা চাকমা।বুধবার (২৭ জুন) দুপুর ২ ঘটিকার সময় উপজেলা পরিষদ মিলনায়তন প্রাঙ্গণে এই মশার কয়েল বিতরণ করা হয়।

এ,সি,আই কোম্পানী এবং ড. কবিরুল বাশার,ম্যালেরিয়া গবেষক (শিক্ষক, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়) এর পৃষ্ঠপোষকতায় বাঘাইছড়ি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস সুমিতা চাকমার সৌজন্যে বাঘাইছড়ি উপজেলার ৭০ হাজার পরিবারের মাঝে পরিবার প্রতি ১ প্যাকেট করে ৪ লক্ষ ৫৬ হাজার পিচ (৭৬০ কার্টন) ম্যালেরিয়া প্রতিরোধক ব্লাক ফাইটার এসিআই মশার কয়েল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দীপ্তিমান চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান সুমিতা চাকমা, বিভিন্ন গোয়েন্দাসংস্থার সদস্য বাঘাইছড়ি পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. হোসেন,৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. বাহার উদ্দিন,মহিলা কাউন্সিলর আমেনা বেগম প্রমূখ।

মিসেস সুমিতা চাকমা বলেন পার্বত্য চট্রগ্রামে ইদানীংকালে ম্যালেরিয়ার প্রাদুর্ভাব দেখা যাচ্ছে তাই ডঃ কবিরুল বাশার এর সাথে যোগাযোগ করে এসি,আইয়ের সৌজন্যে প্রায় ৭৬০ কার্টন মশার কয়েল পাওয়া যায়, জনপ্রতিনিধিদের মাধ্যমে সমগ্র বাঘাইছড়ি উপজেলায় এসব কয়েল বিতরন করা হবে। এছাড়া ডঃ কবিরুল বাশার ও এসিআই কোম্পানির প্রতিনিধি বাঘাইছড়ি উপজেলায় পরিদর্শনে আসার কথা রয়েছে বলেও জানান তিনি।