ইউপি চেয়ারম্যন কবিরের বিরুদ্ধে মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ

June 28, 2018 4:59 pm

খাইরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির নলছিটিতে এক ইউপি চেয়ারম্যনের বিরুদ্ধে মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় মোল্লারহাট ইউপি চেয়ারম্যন কবিরের বিরুদ্ধে একই উপজেলার রানাপাশা গ্রামের রানাপাশা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের দক্ষিনপাশের এক মুক্তিযোদ্ধা নৌ কমান্ডো অমল চন্দ্র নট্ট মালিকানা জমি জবরদখলের অভিযোগে ঝালকাঠি পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেন।

পুলিশ সুপারের কাছে দায়ের করা অভিযোগে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপির সুপারিশও রয়েছে।

অভিযোগে জানাযায়, মুক্তিযোদ্ধা নৌ কমান্ডো অমল চন্দ্র নট্টর ভোগদখলিয় জমিতে মোল্লারহাট ইউপি চেয়ারম্যন কবির ও তার লোকজন জোরপূর্বক মাটি কেটে উঁচু ও চওড়া (আইল) টিলা তৈরি করে দখল করে নেয়।

খবর পেয়ে জমিতে গিয়ে দেখি চেয়ারম্যনের লোক কামদেবপুর গ্রামের মৃত্যু মৌজেআলী ফকিরের পুত্র মহসিন ও মৃত্যু আশ্রাব আলী ফকিরের পুত্র দেলোয়ার ফকির আমার জমির মাটি কাটছে।

এসময় জমিতে মাটি কাটতে বাধা দিলে তারা বলেন, মোল্লারহাট ইপি চেয়ারম্যান মৃত্যু মকিম হোসেন এর পুত্র কবির হোসেন এর নির্দেশে তারা এই অবৈধ এ কর্মকান্ড করছে। তখন চেয়ারম্যানের লোকজনে ও চেয়ারম্যান নানা হুমকি দেয় বলে অমল চন্দ্র দাবী করেন ঐ আভিযোগে।

এব্যাপারে মোল্লারহাট ইউটি চেয়ারম্যান মো: কবির হোসেন হাওলাদার বলেন, আমার জমির সিমানায় আমি ও আমার লোজন কাজ করেছি। অমল চন্দ্র,র জমিতে আমি কোন কাজ করিনি। আমার বিরুদ্ধে এসকল অভিযোগ ভিত্তিহীন। আমাকে হয়রানী করার জন্য মিথ্যে অভিযোগ করেছে বলে দাবি করেন তিনি।

Please follow and like us: