শাকিবকে নায়ক হিসেবে পেতে আগ্রহী পপি

August 17, 2018 12:56 pm

বিনোদন ডেক্সঃ

ঢালিউড সুপারস্টার শাকিব খান। তাকে নিয়ে দেশ ও পশ্চিম বাংলার নির্মাতা ও প্রযোজকদের আগ্রহের কমতি নেই। শুধু তাই নয় দুই বাংলার অভিনেত্রীদের টার্গেট এখন শাকিব খান। এ তারকার সঙ্গে অভিনয় করতে অপেক্ষায় থাকেন নায়িকারা।

সে কাতারে আছেন দেশি-বিদেশি অনেক তারকা অভিনেত্রীরা। তাছাড়া দেশীয় অনেক ছোট পর্দার নায়িকারাও বড় পর্দায় কাজ করতে চান শাকিবের সঙ্গে। তাদের অনেকেই এরই মধ্যে এমন ইচ্ছে পোষণ করেছেন। সেই তালিকায় এবার যোগ হলেন জনপ্রিয় চিত্রনায়িকা পপিও।

বর্তমানে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ সিনেমার শুটিং করেছেন পপি। পাশাপাশি আরিফুর রহমান নির্দেশিত ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের একটি সিনেমাতেও কাজ করছেন তিনি। এ সিনেমার মাধ্যমে প্রথমবার শরৎচন্দ্রের পার্বতী চরিত্রে অভিনয় করছেন পপি।

তাছাড়া শহীদুল হক খানের ‘টার্ন’ ও ‘যুদ্ধ শিশু’ নামের নতুন দুটি সিনেমার শুটিং শুরু করবেন এই নায়িকা। ব্যস্ততার মাঝেই জানালেন শাকিবের সঙ্গে কাজ করার আগ্রহের কথা।

এ অভিনেত্রী বললেন, যৌথ প্রযোজনার সিনেমা ও কলকাতার চলচ্চিত্রে এখন বাংলাদেশের অনেক নায়িকাই অভিনয় করছেন। সে ক্ষেত্রে ইচ্ছে আছে শাকিবের সঙ্গে কাজ করার।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই সিনেমা থেকে দূরে ছিলেন পপি। তাই অনেকদিনের পুরানো জনপ্রিয়তাকে ফিরে পেতে চান এই নায়িকা। তাই তিনি মনে করেন, আগের জনপ্রিয়তা ফিরে পেতে শাকিবকেই প্রথমে দরকার!