আরসিবির প্রধান কোচ ভেট্টোরিসহ দুই কোচিং স্টাফ বরখাস্ত

August 24, 2018 7:01 pm

স্পোর্টস ডেক্সঃ

নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ও দলের প্রধান কোচ ড্যানিয়েল ভেট্টোরির সাথে আরও দুই কোচিং স্টাফকে বরখাস্ত করলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

গেল বছর আইপিএলে ভালো ফল করতে পারেনি ব্যাঙ্গালুরু। ১৪ ম্যাচের ৬টিতে জিতে গেল আসরে ষষ্ঠ হয়েছিলো ব্যাঙ্গালুরু। ১২ পয়েন্ট পাওয়ায় প্লে-অফে খেলার সুযোগ হাতছাড়া করে দলটি। তাই প্রধান কোচ ভেট্টোরি, ব্যাটিং ও ফিল্ডিং কোচ অস্ট্রেলিয়ার ট্রেন্ট উডহিল এবং বোলিং কোচ এন্ড্রু ম্যাকডোনাল্ডকে বরখাস্ত করলো ব্যাঙ্গালুরু কর্তৃপক্ষ।

আইপিএলের শুরু থেকেই অংশ নিচ্ছে ব্যাঙ্গালুরু। ১১ বছর ধরে টুর্নামেন্টে অংশ নিলেও এখন পর্যন্ত শিরোপা স্পর্শ করতে পারেনি কোন দলটি।

পুরো কোচিং স্টাফকে বরখাস্ত করলেও, গেল বছর দলের বোলিং মেন্টর হিসেবে নিয়োগ পাওয়া ভারতের সাবেক পেসার আশিষ নেহরাকে তার দায়িত্বে বহাল রেখেছে ব্যাঙ্গালুরু। আগামী মৌসুমের জন্য খুব শীঘ্রই নতুন প্রধান কোচ, ফিল্ডিং ও ব্যাটিং কোচ ঘোষণা করবে ব্যাঙ্গালুরু। প্রধান কোচ হবার দৌঁড়ে এগিয়ে রয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক ওপেনার ও ভারতের ২০১১ বিশ্বকাপ জয়ী দলের দায়িত্বে থাকা গ্যারি কারর্স্টেন। গেল বছর ব্যাঙ্গালুুরু ব্যাটিং পরামর্শক ছিলেন কারর্স্টেন।

Please follow and like us: