শাকিব আমার অভিভাবক-পরামর্শদাতা-বুবলী

August 25, 2018 4:26 pm

বিনোদন ডেক্সঃ

অফ স্ক্রিনে শাকিব খান আমার অভিভাবক-পরামর্শদাতা। তাকে আমি অভিনয়ের গুরু বলি।’ ঈদে মুক্তি পেয়েছে শাকিব খান ও বুবলী অভিনীত ছবি ‘ক্যাপ্টেন খান’। ছবিটি নিয়ে ঈদের দিন একটি বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেলে মুখোমুখি হয়েছিলেন ছবির দুই তারকা।

সেখানে ক্যাপ্টেন খানের পাশাপাশি ইন্ডাস্ট্রির বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন শাকিব-বুবলী। কথা প্রসঙ্গে এক পর্যায়ে শাকিবকে গুরু হিসেবে অকপটে স্বীকার করে নেন বুবলী। অনুষ্ঠানে এক প্রশ্নের জবাবে শাকিব খান বলেন, অন স্ক্রিনে বুবলীর সঙ্গে আমার একটা ভালো ক্যামিস্ট্রি তৈরি হয়েছে। মুখের কথা শেষ হতে না হতেই উপস্থাপকের প্রশ্ন- অফ স্ক্রিন? জবাবে শাকিব খান বলেন, খুব ভালো বন্ধু। এরপর কিছুটা অপ্রস্তুত শাকিব খান বলেন, এক সাথে কাজ করেছি, এক সাথে কাজ করছি…আজকে তো তাকে ঈদ মোবারকও জানানো হয়নি…। সুতরাং সমস্ত রসায়নের সবকিছু কিন্তু ক্যামেরার সামনে বলতে হয় না। এটা হচ্ছে আমাদের দর্শকদের আগ্রহের একটা কারণ থাকে। তাই অফ স্ক্রিনে গল্প অফ স্ক্রিনে থাক।

আপাতত অন স্ক্রিন নিয়ে কথা বলি। সংবাদপাঠিকা থেকে ২০১৬ সালে ‘বসগিরি’ ছবি দিয়ে ঢালিউডে নাম লেখান বুবলী। মাঝের সময়ে ‘শুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’ এবং ‘ক্যাপ্টেন খান’ মতো ব্যবসা সফল ছবি দর্শকদের উপহার দিয়েছেন হালের জনপ্রিয় এই অভিনেত্রী। কিন্তু তার প্রতিটি ছবির বিপরীতে থাকেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।

শাকিবের মতো জনপ্রিয় একজন নায়কের বিপরীতে একের পর ছবিতে নায়িকার হওয়ার কারণে অনেকের ঈর্ষার কারণও তিনি। এই প্রসঙ্গেও এদিন বুবলীকে প্রশ্ন ছোঁড়া হয়- শুরু থেকে কেবল শাকিব খানের বিপরীতে আপনাকে দেখা যাচ্ছে, অন্য কারও সঙ্গে নয় কেন? জবাবে বুবলী বলেন, এটা গল্পের ওপর নির্ভর করে, পরিচালকের পছন্দের ওপর নির্ভর করে, প্রযোজকদের বিনিয়োগের ওপর নির্ভর করে।

কারণ দিন শেষে একটা ছবির পেছনে অনেক টাকা বিনিয়োগ করা হয়। এখন সেই পরিচালক ও প্রযোজকেরা যখন চান শাকিব ও বুবলী একসঙ্গে কাজ করুক, সেখানে আমাদের কী করার আছে! তবে সামনে শাকিব ছাড়াও অন্য নায়কের সঙ্গে কাজ করার ইচ্ছার কথাও জানান বুবলী।

Please follow and like us: