কাপাসিয়ায় রাজনৈতিক দলের ঈদ শুভেচ্ছা বিনিময়

আগস্ট ২৭, ২০১৮ ৪:১৩ দুপুর

আসাদুল্লাহ মাসুম,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুরের কাপাসিয়ায় আওয়ামী লীগ, বিএনপি, গণতন্ত্রী পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা গত পাঁচদিন যাবৎ উপজেলার বিভিন্ন স্থানে ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় করেছেন।

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি ঈদের দ্বিতীয় দিন বিকেলে সরকারি ডাকবাংলো ও দরদরিয়া নিজ বাড়িতে এবং ২৬ আগস্ট তরগাঁও ইউনিয়নের সাধারণ মানুষের সাথে ও দলীয় নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

ঈদুল আজহার দিন গত ২২ আগস্ট বুধবার বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় সভাপতি মোতাহার হোসেন মোল্লা, কেন্দ্রীয় উপদেষ্টা ও মরিয়ম গ্রুপের কর্নধার আলম আহমদ কাপাসিয়া ডিগ্রী কলেজ মাঠে ঈদুল আজহার নামাজ আদায় করেন ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন তার নিজ গ্রামে ঈদের নামাজ শেষে সাধারণ জনতার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

বাংলাদেশ আওয়ামীলীগ গাজীপুর জেলা শাখার সহ সভাপতি এডভোকেট আমানত হোসেন খান। জাতীয় শ্রমিক লীগ কার্যকরি কমিটির সভাপতি হাবিবুর রহমান আকন্দ। বিএনপির শাহ্ রিয়াজুল হান্নান ঘাগটিয়ার নিজ বাড়িতে বিএনপি দলীয় নেতাকর্মী, সমর্থক ও এলাকাবাসীর সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। ঈদের দ্বিতীয় দিন উপজেলা বিএনপির সাবেক সভাপতি জামাল উদ্দিন আহমেদ দলীয় নেতাকর্মীদের নিয়ে কাপাসিয়া ও তরগাঁও এলাকায় ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

ঈদের তৃতীয় দিন গণতন্ত্রী পার্টি প্রেসিডিয়াম সদস্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ^বিদ্যালয় প্রো-ভিসি ডা. শহিদুল্লাহ সিকদার কাপাসিয়ায় উপস্থিত নেতাকর্মী ও সাধারণ জনতার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।