নারায়নগঞ্জের বন্দরে মাদক ব্যবসায়ীদের হাতে মুক্তিযোদ্ধার ছেলে খুন, আটক ৬

আগস্ট ২৮, ২০১৮ ৮:০৮ দুপুর

মোঃ খোকন প্রধান নারায়নগঞ্জ থেকে-

জেলার বন্দর উপজেলায় মাদক ব্যবসায়ীদের হাতে মুক্তিযোদ্ধার সন্তান সিএনজি চালক রুবেল হোসেন (৩০) খুন। এ ঘটনায় পুলিশ মাদক ব্যবসায়ী সনেটসহ ৬ জনকে আটক করেছে, গত সোমবার রাতে উপজেলার নবীগঞ্জ এলাকায় এ ঘটনাটি ঘটেছে। নিহত রুবেল হোসেন পেশায় একজন সিএনজি চালক, সে মৃত মুক্তিযোদ্ধা গোলাম হোসেনের ছেলে বলে জানা যায়। এ ঘটনায় নিহতের স্ত্রী শারমীন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে বন্দর থানায়।

নিহতের পরিবারের সুত্রে জানা গেছে, সোমবার রাত ৯ টায় রুবেল সিএনজি বন্ধ করে নিজ বাসা উপজেলার নবীগঞ্জে আসার সময় দেখতে পায় স্হানীয় মাদক ব্যবসায়ী সনেট, তানজিল, হাকিম, রোমান, সাজেন, বাহাউদ্দীন মাদক বিক্রি করছে এসময় সে তাদের বাধাঁ দিলে শুরু হয় কথাকাটাকাটি। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা রুবেল কে মারধর করতে থাকলে ঘটনার সংবাদ পেয়ে রুবেলের স্ত্রী শারমিন, ছোট ভাই পাভেল ঘটনাস্হলে উপস্থিত হলে মাদক ব্যবসায়ীরা তাদের উপরও হামলা চালায়। হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে রুবেলের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করলে এক পর্যায়ে সে মাটিতে লুটেঁ পড়ে,পরে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়, সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসকেরা রুবেল কে মৃত বলে ঘোষনা করেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন মন্ডল এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় পুলিশ ইতিমধ্যে অভিযুক্ত মাদক ব্যবসায়ী ও হামলাকারী সনেট, তানজিল, হাকিম, রোমান,সাজেন এবং বাহাউদ্দীন কে আটক করেছে, হত্যাকারী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবে না সকল কে আইনের আওতায় আনা হবে।