ফতুল্লায় ৭০ হাজার পিস ইয়াবাসহ মাদক পাচারকারী আজিজুলকে আটক করেছে পুলিশ

September 13, 2018 5:13 pm

মোঃ খোকন প্রধান নারায়নগঞ্জ থেকে

কক্সবাজারের মাদক পাচার কারী আজিজুল হক (৩০) কে ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করেছে ফতুল্লা থানা পুলিশ। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) দুপুর দেড় টায় ঢাকা-নাঃগঞ্জ পুরাতন সড়কের চেকপোষ্ট পুলিশ বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ এ মাদক পাচারকারীকে আটক করেন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়েরের প্রস্তুুতি নিচ্ছে বলে নিশ্চিত করেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ মোঃ মঞ্জুর কাদের (পিপিএম)। আটককৃত মাদক পাচার কারী আজিজুল হক টেকনাফের লেঙ্গুর বিল এলাকার আমীর আহম্মেদের ছেলে, ধৃত মাদক পাচার কারী আজিজুলের দাবী সে পেশায় একজন দলিল লিখক।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে ফতুল্লা মডেল থানাধীন ঢাকা -নাঃগঞ্জ পুরাতন সড়কের পাগলা-মুন্সীখোলা চেক পোষ্টে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) এজাজুল হকের নেতৃত্বে পুলিশের একটি টীম পেশাগত দায়িত্ব পালন করার সময় একটি চলন্ত সিএনজি কে পুলিশ পথরোধ করেন। এসময় সিএনজিতে থাকা যাত্রী আজিজুল হক কে পুলিশ সন্দেহ করে তাকে ও তার কাছে থাকা ব্যাগটি পুলিশ তল্লাশি চালানোর সময় সেই ব্যাগের ভিতর অভিনব কায়দায় রক্ষিত ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন পুলিশ, এসময় মাদক পাচার কারী আজিজুল হক কে আটক করে থানায় সোর্পদ করেন পুলিশ।

এদিকে আটক কৃত মাদক পাচার কারী আজিজুল জানায়, সে টেকনাফের স্হানীয় সাব রেজিষ্ট্রি অফিসে একজন সহকারী দলিল লিখক হিসাবে কর্মরত, সে মূলত মাদক ব্যবসায়ী নয়, সে তার এলাকা (টেকনাফ)এর জনৈক আলম নামক এক ব্যক্তির কথামতো আর্য়ুবেদীয় ঔষধ গুলো ঢাকার যাত্রাবাড়ী এলাকার এক ব্যক্তির কাছে পৌছিয়ে দেওয়ার জন্য একটি ব্যাগে যোগে এগুলো নিয়ে এসেছেন। আটককৃত আজিজুল হকের দাবী সে আগে জানতো না যে আর্য়ুবেদীয় ঔষধের প্যাকেটের ভিতরে মরন নাশক ইয়াবা ট্যাবলেটের একটি বিশাল চালান রয়েছে, তার দাবী সে মাত্র ৪০ হাজার টাকার বিনিময়ে এ ব্যাগটি নিয়ে টেকনাফ থেকে এখানে এসেছে। এ ঘটনায় পুলিশ ধৃত মাদক পাচারকারী আজিজুল হকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়েরের প্রস্তুুতি নিচ্ছে এবং তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড প্রার্থনা করে আদালতে প্রেরন করবে বলে জানায়।

Please follow and like us: