ফতুল্লায় শীর্ষ সন্ত্রাসী চুন্নুকে আটক করেছে ডিবি পুলিশ

September 24, 2018 9:12 pm

হেডলাইন্স ডেস্ক-

ফতুল্লার অন্যতম শীর্ষ সন্ত্রাসী ও কথিত যুব লীগ নেতা মোফাজ্জল হোসেন ওরফে চুন্নু(৪৩) কে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)।

গত রোববার দিবাগত রাতে সিদ্দিরগঞ্জের ২নং ঢাকেশ্বরী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়, ধৃত চুন্নুর বিরুদ্ধে অস্ত্র সহ ৯ টি মামলা রয়েছে বলে পুলিশ জানায়। ডিবি পুলিশ জানায়, মাদক সেবন রত অবস্হায় চুন্নু কে ২নং ঢাকেশ্বরী এলাকার একটি নির্মান ধীন বাড়ীর ২য় তলা থেকে আটক করা হয়,সোমবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে তাকে একটি মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরন করা হয়েছে বলে জানা গেছে।

সুত্রে জানা গেছে ফতুল্লার নয়ামাটি এলাকার মৃত আবু তা লেক ওরফে পুইক্কার ছেলে মোফাজ্জল হোসেন চুন্নু’র বিরুদ্ধে সন্ত্রাস, চাদাঁবাজী, ভূমি দস্যুতা, মাদক সহ নানা ধরনের অভিযোগ উঠেছে দীর্ঘ দিন ধরে। স্হানীয় যুব লীগ নেতা পরিচয় দান কারী মোফাজ্জল হোসেন চুন্নু’র বিরুদ্ধে অস্ত্র সহ বিভিন্ন অভিযোগে ইতিমধ্যে ফতুল্লা মডেল থানায় ৯ টি মামলা রয়েছে। সে ফতুল্লা থানার তালিকাভুক্ত সন্ত্রাসী হওয়ায় বেশ কয়েক মাস ধরে পুলিশ ও র্যাবের সাড়াঁশি অভিযান থেকে নিজেকে নিরাপদ রাখতে আত্নগোপনে ছিলো বলে জানা গেছে।

নারায়নগঞ্জ জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)র উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান জানায়, গত রোববার দিবাগত রাতে একটি গোপন সংবাদের ভিওিতে ডিবি পুলিশের একটি টীম সিদ্দিরগঞ্জের ২নং ঢাকেশ্বরী এলাকার আবু বক্করের নির্মান অধীন একটি বহুতল ভবনের ২য় তলায় অভিযান চালায়। উক্ত অভিযান কালে ডিবি পুলিশ সন্ত্রাসী মোফাজ্জল হোসেন ওরফে চুন্নু কে মাদক সেবনরত অবস্হায় আটক করেন। আটক কৃত চুন্নু সকল মামলায় জামিনের রয়েছে এটা নিশ্চিত হওয়ার পরে ডিবি পুলিশ তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করেন।

সোমবার দুপুরে ডিবি পুলিশ চুন্নুকে আদালতে প্রেরন করলে আদালত তার জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Please follow and like us: