গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপির প্রার্থীরা

ডিসেম্বর ১৮, ২০১৮ ৫:৪৬ দুপুর

নিউজ ডেক্সঃ

আওয়ামী লীগ ও মহাজোটের প্রার্থীদের সঙ্গে পাল্লা দিয়ে রাজধানীসহ সারাদেশে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপির প্রার্থীরা। উন্নয়নের নানা প্রতিশ্রুতি দিয়ে ধানের শীষে ভোট চাইছেন তারা।

প্রচারণার নবম দিনে জমজমাট একাদশ জাতীয় নির্বাচনের প্রচার-প্রচারণা। বৈরী আবহাওয়া উপেক্ষা করে ভোটারদের মন জয় করতে সকাল থেকেই পাড়া মহল্লায় গণসংযোগে ব্যস্ত প্রার্থী ও নেতাকর্মীরা। ভোটাররা বলছেন উন্নয়নে কাজ করবেন এমন প্রার্থীকে নির্বাচিত করতে চান তারা।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সকালে রাজধানীর গোড়ানসহ আশপাশের এলাকায় গণসংযোগ করেন ঢাকা-০৯ আসনের বিএনপির প্রার্থী আফরোজা আব্বাস। এ সময় ধানের শীষে ভোট চান তিনি।

ঢাকা-০৯ বিএনপির প্রার্থী আফরোজা আব্বাস বলেন, ‘আমরা আসার জনসংযোগে আসার আগে নিরাপত্তার জন্য থানায় জানিয়ে আসি।’

মোহাম্মদপুর এলাকায় দলীয় নেতাকর্মীদের নিয়ে বৃষ্টি উপেক্ষা করে প্রচারণা চালান ঢাকা-১৩ আসনের বিএনপির প্রার্থী আবদুস সালাম। ধানের শীষে ভোট চেয়ে বিতরণ করেন লিফলেট।

ঢাকা-১৩ বিএনপির প্রার্থী আব্দুস সালাম বলেন, ‘বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য, এবং মাদকমুক্ত মুহাম্মদপুর, আদাবর গড়ার জন্য ধানের শীষে ভোট দিবো।’

এদিকে, রাজধানীর ডেমরাসহ আশপাশের এলাকায় গণসংযোগ করেন ঢাকা-৫ আসনের বিএনপির প্রার্থী নবী উল্লাহ নবী। নির্বাচনী প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ঢাকা- ৪ আসনের বিএনপির প্রার্থী সালাহ উদ্দিন আহমেদও। এলাকার উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ভোট চান তিনি।

খুলনা নগরীর গোবরচাকা এলাকায় দলীয় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেন খুলনা-২ আসনের বিএনপির হেভিওয়েট প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু। পরিবর্তন ও উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ধানের শীষে ভোট চান তিনি।

এছাড়া, কুমিল্লা-১০ আসনের ধানের শীষের প্রার্থী মনিরুল হক চৌধুরীর পক্ষে তার মেয়ে চৌধুরী সায়মা ফেরদৌস এবং ময়মনসিংহ-৫ আসনের বিএনপির প্রার্থী জাকির হোসেন বাবলুসহ দেশের প্রতিটি নির্বাচনী এলাকায় ধানের শীষের প্রচারণা চালান ২০ দলীয় জোট ও ঐক্যফ্রন্টের প্রার্থীরা।