নাসিরকে ঢাকায় রেখ গেল সিলেট সিক্সার্স!

জানুয়ারি ১৭, ২০১৯ ৩:১৭ দুপুর

স্পোর্টস ডেক্সঃ

ঘরের মাঠ মাতাতে সিক্সার্সরা এখন সিলেটে। কিন্তু দলের অন্যতম সেরা অলরাউন্ডার নাসির হোসেনকে দলের সঙ্গে নেয়া হয়নি। তাকে ঢাকায় রেখেই দ্বিতীয় পর্ব খেলতে গেছে সিলেট সিক্সার্স।

নাসির এখন পর্যন্ত দুই ম্যাচ খেলেছেন। দুই ম্যাচে তাঁর রান ৪। স্বাভাবিকভাবেই তার পারফরম্যান্সের সন্তুষ্ট নয় টিম ম্যানেজমেন্ট। বিপিএলের গত আসরে নাসির হোসেনই ছিলেন দলের অধিনায়ক। তার তার জায়গাটি দেয়া হয়েছে ডেভিড ওয়ার্নারকে। তবে যত সমস্যাই হোক না কেন একজন তারকা ক্রিকেটারকে এভাবে ফেলে যাওয়াটা রীতিমতো বিস্মিত হয়েছেন অনেকে।

একাদশে ঠাই পাওয়া নাসিরের জন্য কঠিন। আর এমন একজন তারকা ক্রিকেটারকে সাইড বেঞ্চে বসিয়ে রাখা যেহেতু দৃষ্টিকটু তাই নাসিরকে কদিনের ছুটি দেওয়া হয়েছে বলে জানালেন সিলেট দলের মিডিয়া ম্যানেজার তামজিদুল ইসলাম। তিনি বলেন, ‘আপনারা জানেন নাসির কদিন আগে চোট থেকে ফিরেছে। মানিয়ে নিতে তার সময় লাগা খুব স্বাভাবিক। এখন সে যে সময়ের মধ্য দিয়ে যাচ্ছে তাকে একাদশে অন্তর্ভুক্ত করা কঠিন হয়ে যাচ্ছে টিম ম্যানেজমেন্টের। আর একাদশে না থাকলে সাইডবেঞ্চে থাকতে হবে। এ মানের একজন খেলোয়াড় সাইডবেঞ্চে বসে থাকাটা তাঁর জন্য যেমন অস্বস্তির, দলের জন্যও। আমরা একটু সময় দিচ্ছি। সে যেন নিজেকে সময় দেয়। আবার আমরা যখন ঢাকায় ফিরব সে দলে যোগ দেবে।’

তাই বলে দলের সঙ্গে রাখা হবে না? একজন খেলোয়াড়ের নিজেকে ফিরে পাওয়ার জন্য তো সবচেয়ে বেশি দরকার তার দলের সঙ্গ। বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে তামজিদুল ইললাম জানান, দলের এই সিদ্ধান্তে নাসির কোনো আপত্তি করেননি।

তিনি বলেন, ‘সে কোনো আপত্তি করেনি। সে নিজেও বুঝেছে একটা বিরতি দরকার। আর আপত্তি তখনই জানানো যায় যখন আপনি শক্ত অবস্থানে থাকবেন।’

তবে এক্ষেত্রে অন্য রহস্যের গন্ধও পেয়েছে গণমাধ্যম। সিলেট সিক্সার্স ফ্রাঞ্চাইজির অন্দরমহলের বরাতে বেশ কয়েকটি গণমাধ্যম এমন খবরও প্রকাশ করেছে যে, যার কাছে অধিনায়কত্ব হারিয়েছেন সেই ডেভিড ওয়ার্নারের সঙ্গেই নাকি বিবাদে জড়িয়েছেন নাসির। তবে এমন কোন বিষয় স্বীকার করেনি সিলেট সিক্সার্স কর্তৃপক্ষ।