টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত একজন

July 21, 2019 11:10 am

নিউজ ডেক্সঃ

কক্সবাজারের টেকনাফে পুলিশের মাদক বিরোধী অভিযানে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ হয়ে মো. হোছেন (৩৯) নামে এক ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এসময় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।

নিহত ব্যক্তি হোয়াইক্যং পশ্চিম সাতঘরিয়া পাড়ার মৃত আনু মিয়ার ছেলে। শনিবার দিবাগত রাতে হোয়াইক্যং পশ্চিম সাতঘরিয়া পাড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রাতে টেকনাফ মডেল থানার একদল পুলিশ উপজেলার হোয়াইক্যং পশ্চিম সাতঘরিয়া পাড়ায় মাদক উদ্ধার অভিযানে গেলে মাদক কারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে।এতে পুলিশের এএসআই অহিদ উল্লাহ, কনস্টেবল সজিব সরকার ও মনির হোসেন আহত হন। পুলিশও সরকারি সম্পদ এবং জান রক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে অস্ত্র, তাজা কার্তুজ ও ইয়াবাসহ গুলিবিদ্ধ এক ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা এবং গুলিবিদ্ধ হোছেনকে চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার রেফার করা হয়। সেখানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। বিষয়টি নিশ্চিত করে টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

Please follow and like us: