আজ ভারত থেকে শ্রীলঙ্কা যাচ্ছে তাসকিন এবং তাইজুল

July 21, 2019 4:44 pm

স্পোর্টস ডেক্সঃ

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে গতকাল বাংলাদেশ সময় বিকালে পা রাখেন বাংলাদেশ ক্রিকেট দলের ৭ সদস্য। অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান ও মোসাদ্দেক হোসেন সৈকত। আজ রোববার ভারত থেকে তাদের সঙ্গে যোগ দেন তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম। তাসকিন-তাইজুল বিসিবি একদাশের হয়ে ভারতে মিনি রঞ্জি ট্রফিতে খেলার কারণে শ্রীলঙ্কা যেতে দেরি হয়। শনিবার রাত ১২টায় কলম্বো পৌঁছেন এ দু’জন। বাংলাদেশ দলের বাকি সদস্যরা এখনো দেশে রয়ে গেছেন। আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে লড়ছেন সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, এনামুল হক বিজয়, রুবেল হোসেন ও ফরহাদ রেজা।

চোটের কারণে নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন খেলছেন না শ্রীলঙ্কা সিরিজে।

তাদের জায়গায় তাসকিন-ফরহাদ রেজাকে নেয়া হয়েছে। আর সাকিব আল হাসান পবিত্র হজ্জব্রত পালনের জন্য আগেই ছুটি নেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে। লিটন কুমার দাসও ব্যক্তিগত কারণে ছুটি নিয়েছেন বিসিবির কাছ থেকে।

বাংলাদেশ দল: তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহীম, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, ফরহাদ রেজা এবং এনামুল হক বিজয়।

Please follow and like us: