গোপালগঞ্জে কুপিয়ে হত্যার অভিযোগ

সেপ্টেম্বর ১১, ২০১৯ ১২:৫৩ দুপুর

 

নিউজ ডেক্স:

গোপালগঞ্জে কুপিয়ে ও হাত-পায়ের রগ কেঁটে জাকারিয়া ভূঁইয়া (৪২) নামে এক মাছ ব্যবসায়ীকে হত্যা করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। মঙ্গলবার বিকাল সোয়া পাঁচটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত জাকারিয়া ভূঁইয়া গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া ইউনিয়নের বাজুনিয়া গ্রামের মজিদ ভূঁইয়ার ছেলে।

তাকে হত্যার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।নিহতের বড় ভাই গোলাম রব্বানী ভূঁইয়ার অভিযোগ, ‘মাছের ঘেরের জমি নিয়ে আমার ভাইয়ের সঙ্গে গোপালগঞ্জ সদর উপজেলার মাঝিগাতী ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের আদিল খাঁর বিরোধ ছিল। তারই জের ধরে মঙ্গলবার দুপুরে আদিল খাঁর লোকজন বাজুনিয়া পিঠাবাড়ি সড়কের মোড়ে জাকারিয়াকে বহনকারী ভ্যান গতিরোধ করে।

তারা জাকারিয়াকে এলোপাতাড়ি কুপিয়ে এবং হাত-পায়ের রগ কেটে মারাত্মক আহত করে। খবর পেয়ে আমি স্থানীয়দের সহযোগীতায় মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাই। শারিরীক অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে খুলনা মেডিকেল হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জাকারিয়ার মারা যায়।

তিনি আরও জানান, খুলনা মেডিকেলে লাশের ময়নাতদন্ত শেষে বাড়ি আনা হবে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। লাশ দাফন কাফনের পর মামলা করা হবে। গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছি। খোঁজ নিয়ে জেনেছি পূর্ব শক্রতার জেরে এই হত্যার ঘটনা ঘটেছে। পরিস্থিতি শান্ত রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের পরিবার এখনও পর্যন্ত লিখিত কোনো অভিযোগ করেনি। তারপরও বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।’