শাকিবের শুটিংয়ে ব্যবহৃত হবে ৮ কোটি টাকার গাড়ি

সেপ্টেম্বর ১৬, ২০১৯ ১২:০০ দুপুর

নিউজ ডেক্সঃ

হলিউড চলচ্চিত্রে হরহামেশাই ব্যবহার করা হয় রোলস রয়েলস ফ্যান্টম গাড়ি। বিলাসবহুল এই গাড়িটির দাম প্রায় সাড়ে চার লাখ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় এর দাম গিয়ে দাঁড়ায় প্রায় ৮ কোটি টাকা। এবার এটা রাখা হচ্ছে ঢালিউড সুপারাস্টার শাকিব খানের জন্য।

ইফতেখার চৌধুরীর পরিচালনায় শাকিব খান অভিনীত নতুন চলচ্চিত্রে এ গাড়ি ব্যবহার করা হবে। সম্প্রতি দুবাই গিয়েছিলেন শাকিব খান ও ইফতেখার চৌধুরী। সেখানে তারা গাড়িটি ব্যবহার করেছেন তারা। পরিচালক জানান, শাকিবের এ ছবির শুটিং দুবাই ও লন্ডনে হবে।

পরিচালক বলেন, সম্প্রতি আমি ও শাকিব খান দুবাই গিয়েছিলাম। সেখানে নিজের ছবির জন্য নানা পরিকল্পনার কথাও আলাপ করেছি। এরমধ্যে আমার হাতে ৭টি ছবির কাজ। তারমধ্যে শাকিবের সঙ্গে দুটি। আর এর একটির কাজ হবে দুবাই ও লন্ডনে। যেখানে আমরা ব্যবহার করবো রোলস রয়েলস ফ্যান্টম গাড়িটি।

এদিকে, গত বৃহস্পতিবার দেশে ফিরেছেন শাকিব খান। দেশে এসেই শাকিব ব্যস্ত হয়ে পড়েছেন ‘আগুন’ ছবির কাজে। আর চলতি মাসের শেষ থেকে শুরু হবে কাজী হায়াতের ‘বীর’ ছবির কাজ।

এছাড়া, শাহিন সুমনের পরিচালনায় ‘একটু প্রেম দরকার’ সিনেমার শুটিং শেষ করলেও বাকি ছিল ছবির ডাবিং। সেই কাজটুকু শেষ করতে শাকিবের কাছে নোটিশ পাঠায় শাপলা মিডিয়া। সেই অনুরোধে সাড়া দিয়েছেন শাকিব। জানা গেছে, শনিবার থেকে ৩ দিন ডাবিংয়ের তারিখ দিয়েছেন ঢালিউডের শীর্ষ তারকা। এই ৩ দিনে সিনেমাটির কাজ শেষ হবে।