মা-ছেলেকে নিয়ে মালয়েশিয়ায় অপু বিশ্বাস

সেপ্টেম্বর ১৬, ২০১৯ ১২:৪০ দুপুর

বিনোদন ডেক্সঃ

বাংলা চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। প্রতি মাসে এক-দুটো চলচ্চিত্র নিয়ে দর্শকদের জন্য পর্দায় হাজির হতেন তিনি। তবে ইদানিং পর্দায় দেখা না গেলেও বিভিন্ন কাজের মাধ্যমে আলোচনায় আসেন অপু। সম্প্রতি এই নায়িকা উড়াল দিয়েছেন মালয়েশিয়ায়। তবে এবারের যাত্রায় একা যাননি অপু। তার সঙ্গে ছিলেন মা-ছেলে। তবে হঠাৎ কেন মালয়েশিয়ায় গেলেন অপু?

সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে জানা গেছে সেই উত্তর। মূলত মালয়েশিয়ায় বাংলাদেশি সাংস্কৃতিক মেলায় অংশ নিতে মালেশিয়ায় গিয়েছেন তিনি। এছাড়াও জয়ের অনেকদিন ধরে ঘুরাঘুরির শখ জেগেছে।

এবার সন্তানের সেই ইচ্ছা মেটাতে মা-কে নিয়ে মালয়েশিয়ায় যান তিনি।

জানা গেছে, শুক্রবার সকালের একটি ফ্লাইটে মালয়েশিয়ার উদ্দেশে ঢাকা ছেড়েছেন ঢালিউড ‘কুইন’ খ্যাত এই চিত্রনায়িকা।

আরও জানা গেছে, মালয়েশিয়ার জোহর বারুতে এবারের বাংলাদেশি সাংস্কৃতিক শোটি অনুষ্ঠিত হবে সোমবার। সেখানে অপু ছাড়াও অংশ নেবেন কণ্ঠশিল্পী আঁখি আলমগীর, ফকির শাহাবুদ্দিনসহ অনেকেই।

কিছুদিন আগে দর্শকদের জন্য অপু বিশ্বাস একটি ছবির কাজ শেষ করেছেন। দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’-তে সর্বশেষ অপুকে শুটিং করতে দেখা গেছে। এই ছবিতে অপুর বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।
এ ছাড়াও তারও আগে কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ ছবির কাজ শেষ করেছেন অপু। সুবীর মণ্ডলের পরিচালনায় এর কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে বাংলাদেশি এই জনপ্রিয় নায়িকাকে।

‘শর্টকাট’ ছবিতে অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি।