প্রেক্ষাগৃহে আমিন খান ভক্তদের উপচে পড়া ভিড়

সেপ্টেম্বর ১৭, ২০১৯ ১:২৭ দুপুর

বিনোদন ডেক্সঃ

নব্বই দশকে ‘নতুন মুখের সন্ধানে’ প্রতিযোগিতার মধ্য দিয়ে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন চিত্রনায়ক আমিন খান। গেল ১৩ সেপ্টেম্বর এ অভিনেতার ‘অবতার’ সিনেমা মুক্তি পেয়েছে। এতে তার সহশিল্পী হালের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি।

এদিকে দীর্ঘদিন পর আমিন খানের সিনেমা মুক্তি পাওয়ায় প্রেক্ষাগৃহে তার ভক্তদের উপচে পড়া ভিড় লক্ষ করা গেছে। ভক্তরা বেশ লম্বাসময় পর প্রিয় তারকার সিনেমা পর্দায় দেখে মুগ্ধতা প্রকাশ করছেন।

রাজধানীর নিউ গুলশান সিনেমা হলে চলছে ‘অবতার’ সিনেমাটি। এ হলে ছবি মুক্তির প্রথমদিন থেকেই বেশ সাড়া পাচ্ছেন হলের কর্মকর্তারা। হলের কর্মকর্তারা জানান, আমাদের দেশের সিনিয়র নায়কদের মোটামুটি ক্রেজ আছে। তাদের অনেক ভক্ত আছেন যারা প্রিয় তারকা শিল্পীর ছবি দেখার জন্য আগ্রহ নিয়ে থাকেন। তেমনি আমিন খানেরও দর্শক আছে। আর এ কারণে হলে দর্শক সমাগম বেশি। বিশেষ করেই হলের তিনভাগ দর্শক আমিন খানের ভক্ত।

গুলশান সিনেমা হলে সিনেমাটি দেখতে আসেন রিয়াদ। তিনি বলেন, ‘আমিন খান আমার পছন্দের একজন নায়ক। তার সিনেমা দেখেছি ছোটবেলায় টিভিতে। বড় হয়ে হলে সিনেমা দেখা শুরু করি। যখন হলে সিনেমা দেখা শুরু করলাম তখন আর আমিন খানের সিনেমা হলে আসে না। দীর্ঘদিন পর তার সিনেমা মুক্তি পেয়েছে, তাই আর মিস করি নাই। ছবিটি বেশ ভালো লেগেছে। আমি চাই আমিন খানের সিনেমা মুক্তির ধারা যেন অব্যাহত থাকে।’

এ প্রসঙ্গে চিত্রনায়ক আমিন খান বলেন, ‘এ সিনেমা নিয়ে দর্শক সাড়া প্রত্যাশার চেয়ে বেশি পেয়েছি। একটি ব্যতিক্রম ধারার সিনেমা এটি। যেখানে সমাজের অসঙ্গতিগুলো তুলে ধরা হয়েছে। সিনেমাটির মাধ্যমে মাদকের বিরুদ্ধে বার্তা দেয়া হয়েছে।’

আমিন খান-মাহিয়া মাহি ছাড়াও এতে অভিনয় করেছেন—মিশা সওদাগর, রাইসুল ইসলাম আসাদ, শিবা সানু, সুব্রত এবং নবাগত জে এইচ রুশো। সিনেমার কাহিনি, সংলাপ লিখেছেন মাহামুদ হাসান শিকদার। প্রযোজনা সাগা এন্টারটেইনমেন্টের ব্যানারে এটি নির্মাণ করেছেন মাহমুদ হাসান শিকদার।