ঐক্যবদ্ধভাবে ছাত্রলীগের দায়িত্ব পালন করতে নেতাকর্মীদের সহায়তা চান জয়-লেখক

সেপ্টেম্বর ১৭, ২০১৯ ৪:৪১ দুপুর

নিউজ ডেক্সঃ

ছাত্রলীগের শীর্ষ দুই পদ থেকে রিজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীকে অপসারণের পর অনেক নতুন রূপ নিয়েছে ছাত্র সংগঠনটি। নতুন নেতৃত্ব সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নেতৃত্বে কেন্দ্রীয় ছাত্রলীগ এখন ঐক্যবদ্ধ।

সোমবার (১৬ সেপ্টেম্বর) ধানমন্ডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে দায়িত্ব নেন জয় ও লেখক। এসময় তারা সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে ছাত্রলীগের দায়িত্ব পালন করতে নেতাকর্মীদের সহায়তা চান।

জয়-লেখক দায়িত্ব পাওয়ার পর থেকে এখনো পর্যন্ত গোটা ছাত্রলীগকে সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকতে দেখা গেছে। শোভন-রাব্বানীর সময়ে পদবঞ্চিত হয়ে আন্দোলনকারী নেতাকর্মীরাও বর্তমান নেতৃত্বের সঙ্গে রয়েছেন। তারা বর্তমান নেতৃত্বের সঙ্গে থেকেই সমস্যার সমাধান করতে চান। এক্ষেত্রে তারা জয়-লেখকের কাছে বিতর্কিতদের বিষয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন।

ছাত্রলীগের পদবঞ্চিতদের অন্যতম সাবেক দফতর বিষয়ক উপ-সম্পাদক নকিবুল ইসলাম সুমন গণমাধ্যমকে বলেন, প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের পর বিদ্রোহ করার মতো আর কোনো কারণ থাকতে পারে না। বর্তমান নেতৃত্বের সঙ্গে এক শর্তে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করব। শর্তটা হল- প্রধানমন্ত্রী কমিটি থেকে বিতর্কিতদের বাদ দিতে বলেছেন, সেটা দ্রুত করতে হবে। প্রক্রিয়ায় কিছুটা বিলম্ব হলেও বর্তমান নেতৃত্বের বাইরে না গিয়ে ভেতরে থেকেই আলোচনার মাধ্যমে আমরা সমস্যার সমাধান করব।