লেগ স্পিনে বিপ্লবকে আরও পারদর্শী করে তুলতে চান ডমিঙ্গো

September 17, 2019 5:17 pm

|| ডেস্ক রিপোর্ট ||

হাই পারফরম্যান্স (এইচপি) দলের হয়ে ভারত সফরে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন আমিনুল ইসলাম বিপ্লব। কিন্তু হুট করেই ভাগ্য বদলে গেল তাঁর যাওয়া হলো না ভারত, যাচ্ছেন চট্টগ্রামে জাতীয় দলের সঙ্গে।

চলমান ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ স্কোয়াডে ডাক পাওয়া তিন নতুন মুখের একজন বিপ্লব। ১৯ বছর বয়সী এই তরুণকে মূলত নেয়া হয়েছে হেড কোচ রাসেল ডমিঙ্গোর চাওয়াতে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। অনুশীলনের সময় কোচের নজর কাড়া এই তরুণকে লেগ স্পিনে আরও পারদর্শী করে তুলতে চান ডমিঙ্গো। যদিও বিপ্লব মূলত ব্যাটসম্যান, লেগ স্পিন পারেন বলে তাঁকে বিবেচনা করা হয়েছে।

বিপ্লবকে দলে নেয়ার ব্যাপারে প্রধান নির্বাচক বলেন, ‘কোচের আগ্রহের কারণেই মূলত বিপ্লবকে নেওয়া হয়েছে। অনুশীলনে ওকে দেখে কোচের ভালো লেগেছে। ওকে ভারতে পাঠানোর পরিকল্পনার ছিল আমাদের।’

‘কিন্তু ওকে ভালোভাবে দেখতে কোচ বেশ জোরাজুরি করছিলেন। এ জন্যই ওকে নেয়া।একাদশ যদিও টিম ম্যানেজমেন্ট করবে, তবে আমার মনে হয় না ওরা খেলার সুযোগ পাবে। ২টা ম্যাচ মাত্র, ১৫ জনের স্কোয়াড। সবাই তো খেলতে পারবে না।’ যোগ করেন নান্নু।

বাংলাদেশ স্কোয়াডঃ সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব ও নাজমুল হোসেন শান্ত।

Please follow and like us: