স্বেচ্ছাসেবক লীগ সভাপতির ক্যাসিনোতে র‌্যাবের অভিযান

সেপ্টেম্বর ১৮, ২০১৯ ১০:৪০ দুপুর

নিউজ ডেক্স:

যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভুঁইয়ার ইয়ংমেন্স ক্লাবের পর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাউসারের মালিকানাধীন ক্লাবের ক্যাসিনোতে হানা দিয়েছে র‌্যাব। বুধবার রাতে ক্লাবটিতে অভিযান চালায় র‌্যাব এর বিপুলসংখ্যক সদস্য।

ফকিরাপুলে অবস্থিত ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের ক্যাসিনো থেকে কাউকে আটক করতে না পারলেও সেখান থেকে ১৪ লাখ টাকা, ২০ হাজার ৫০০ জাল টাকা, চারটি মদের বোতল ও স্বর্ণালঙ্কার উদ্ধার করে র‌্যাব।

পরে ক্লাবটি সিলগালা করে দেয়া হয়েছে। মালিকসহ অন্যদের বিরুদ্ধে মামলা করা হবে বলে জানিয়েছে র‌্যাব।
অভিযানের খবর পেয়ে ক্লাবের পেছন দিকের দেয়ালে করা বিকল্প গেট দিয়ে ভেতরে থাকা লোকজন পালিয়ে যায় বলে জানিয়েছে র‌্যাব। এখানকার ক্যাসিনোতে সাতটি বোর্ডে জুয়া খেলা হতো বলে জানায় সংস্থাটি।

জানা গেছে, ক্লাবটি পরিচালনায় আছেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু কাউসার মোল্লা এবং যুবলীগ দক্ষিণের নেতা ও স্থানীয় কমিশনার মোমিনুল হক সাঈদ।
এদিকে একই সময়ে বনানীতেও একটি ক্যাসিনোতে অভিযান চালিয়েছে র‌্যাব। এছাড়া বাংলামোটনের শেলে ও গুলিস্তানের মুক্তিযোদ্ধা সংসদের ক্লাবেও অভিযান চালিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এর আগে বিকালে যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভুঁইয়ার ইয়ংমেন্স ক্লাবে অভিযান চালিয়ে ১৪২ জনকে আটক করে তাদের বিভিন্ন মেয়াদে দণ্ড দেয় র‌্যাব। একই সময় আলোচিত ওই যুবলীগ নেতাকে গুলশান থেকে অস্ত্রসহ আটক করে আইনশৃঙ্খলা বাহিনী।