র‌্যাবের হাতে অস্ত্রসহ আটক যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়াসহ ১৪২

সেপ্টেম্বর ১৮, ২০১৯ ১০:৫৬ দুপুর

নিউজ ডেক্স:

র‌্যাবের হাতে অস্ত্রসহ আটক যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়া ‘ক্যাসিনো’ থেকে ১৪২ জনকে আটক করেছে বাহিনীটি। এসময় ক্যাসিনোতে জুয়া খেলার অর্ধশতাধিক বোর্ড থেকে জব্দ করা হয় ২৪ লাখ ২৯ হাজার টাকা। প্রায় ৫০ বোতল বিদেশি মদ ও বিয়ার উদ্ধার করেছে র‌্যাব।
র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারোয়ার আলম ঢাকাটাইমসকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

বুধবার বিকাল রাজধানীর ফকিরাপুলের ইয়ংমেন্স ক্লাবে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভুঁইয়ার মালিকানাধীন এই ‘ক্যাসিনো’তে অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে দুই নারী ও একজন চাইনিজ নাগরিকসহ ১৪২ জন নারী-পুরুষকে আটক করা হয়।

র‌্যাব কর্মকর্তা বলেন, আমরা ক্লাবটিতে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযান চালাচ্ছি।
যুবলীগের একজন নেতার তত্ত্বাবধানে এই ক্লাবটিতে বানানো ক্যাসিনোতে নিয়মিত জুয়ার আসর বসে। এ বিষয়ে কয়েক বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হলে বিষয়টি আমলে নিয়েছে আইন-শৃঙ্খলাবাহিনী।

এর আগে শনিবার গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বৈঠকে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ‘মনস্টার’ সম্বোধন করে তাদের পদ থেকে বাদ দেওয়ার নির্দেশ দেন। এছাড়াও যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভুঁইয়াসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে নানা অভিযোগ করেন খোদ প্রধানমন্ত্রী।
এদিকে ক্যাসিনোতে অভিযানের সময় গুলশানে খালেদ মাহমুদের বাসায়ও অভিযান চালায় র‌্যাব-১। সেখান থেকে তাকে অস্ত্রসহ আটক করা হয় বলে জানান র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে. ক. মো. সারওয়ার-বিন-কাশেম।