জীবন বৃত্তান্তে কোথাও উল্লেখ নেই শাকিব খান বিবাহিত

সেপ্টেম্বর ২৫, ২০১৯ ১:১৯ দুপুর

বিনোদন ডেক্সঃ

বিয়ের জন্য পাত্রী খুঁজছেন ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। নেট দুনিয়ায় এখন ঘুরে বেড়াচ্ছে তার জীবনবৃত্তান্ত। সেখানে তার নাম শাকিব খান রানা উল্লেখ করা হয়েছে। জন্ম ১৯৮০ সালে। উচ্চতা ৬ ফুট। ওজন ৭৫ কেজি। রক্তের গ্রুপ বি পজিটিভ। আর গ্রামের সম্পদ দেখানো হয়েছে অফুরন্ত। তবে জীবন বৃত্তান্তে কোথাও উল্লেখ নেই শাকিব খান বিবাহিত।

জানা গেছে, ঘটক বাড়ি নামে একটি ফেসবুক পেজ থেকে শাকিবের জীবনবৃত্তান্ত পোস্ট করা হয়। এরপর এটি ছড়িয়ে পড়ে ফেসবুক দুনিয়ায়। শাকিবের জীবনবৃত্তান্তে আরও উল্লেখ করা হয়েছে, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ করেছেন তিনি। শখ-খেলা, সুইমিং, গান, ভ্রমণ ও শপিং করা।

বিষয়টি নিয়ে শাকিব খানের কোনো মন্তব্য পাওয়া না গেলেও, কথা বলছেন তার বন্ধু ও সহ-প্রযোজক মোহাম্মদ ইকবাল।

তিনি বলেন, ‘এটি ভুয়া একটি খবর। এর কোনো ভিত্তি নেই। শাকিব খান আপাতত কাজ নিয়ে ব্যস্ত। অন্য কোনো দিকে মন দেওয়ার সময় নেই তার। আর তার জন্য পাত্রী খুঁজতে গেলে এভাবে বিজ্ঞাপন দেওয়ার কি দরকার আছে?’

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। শাকিব-অপুর সন্তান আব্রাম খান জয় ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্মগ্রহণ করে। পরের বছর এপ্রিলে একটি টিভি চ্যানেলের সরাসরি অনুষ্ঠানে এসে বিয়ে ও সন্তানের খবর ফাঁস করেন অপু বিশ্বাস। সে বছরই আলাদা পথ বেছে নেন চলচ্চিত্রের এই দুই তারকা।