সাকিবের ঝড়েও জয় পেল না বার্বাডোজ ট্রাইডেন্টস

সেপ্টেম্বর ২৯, ২০১৯ ১:২৬ দুপুর

স্পোর্টস ডেক্সঃ

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) সাকিবের ঝড়েও জয় পেল না বার্বাডোজ ট্রাইডেন্টস। আসরে নিজের প্রথম ম্যাচ খেলতে নেমে ব্যাট হাতে কারিশমা দেখিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ব্রিজটাউনে ১ ছক্কা এবং ৩ চারের সাহায্যে মাত্র ২৫ বলে ৩৮ রান করেন তিনি।

সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের বিপক্ষে মাত্র এক রানে পরাজিত হয় তার দল। ম্যাচটিতে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন সেন্ট কিটসের অধিনায়ক কার্লোস ব্রাথওয়েট।

এরপর খেলতে নেমে ডানহাতি ব্যাটসম্যান শামার ব্রুকসের ঝড়ো হাফ সেঞ্চুরিতে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৪৯ রান সংগ্রহ করে সেন্ট কিটস। ২ ছক্কা এবং ৬ চারের সাহায্যে মাত্র ৩৩ বলে ৫৩ রান করেন ৩০ বছর বয়সী ব্রুকস।

এছাড়াও ডেভন থমাস এবং ফ্যাবিয়েন অ্যালেন উভয়ই ২০ রানের ইনিংস খেলেন। বার্বাডোজের হয়ে হেইডেন ওয়ালশ এবং হ্যারি গার্নি ২টি করে উইকেট পান। অপরদিকে সাকিব আল হাসান, জেসন হোল্ডার এবং রেইমন রেইফার শিকার করেন একটি করে উইকেট।

সেন্ট কিটসের দেয়া ১৫০ রানের লক্ষ্যে খেলতে নেমে ১৪৮ রান তুলে সাকিবের দল। শেষ পর্যন্ত এক রানের পরাজয় নিয়ে মাঠে ছাড়ে সাকিবের দল। সেন্ট কিটসের হয়ে শেল্ডন কর্টরেল এবং কার্লোস ব্রাথওয়েট উভয়েই ৩টি করে উইকেট শিকার করেন। আর ২ উইকেট নেন রায়াদ এমরিট।

সংক্ষিপ্ত স্কোরঃ

সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসঃ ১৪৯/৭ (২০ ওভার) (ব্রুকস-৫৩, থমাস-২০; ওয়ালশ-২/৩৭, গার্নি-২/২৩)

বার্বাডোজ ট্রাইডেন্টসঃ ১৪৮/১০ (২০ ওভার) (সাকিব-৩৮, রেইফার-৩৪; কর্টরেল-৩/২৭, ব্রাথওয়েট-৩/ ৩০)