ঢাকায় পা রাখলেন স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টরি

অক্টোবর ২৫, ২০১৯ ১২:৫৯ দুপুর

স্পোর্টস ডেক্সঃ

আগেই নিশ্চিত ছিল ভারত সফরের আগে বাংলাদেশ দলের বহরে যোগ দেবেন স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টরি। কথা মতো শুক্রবার সকালে ঢাকায় পা রাখলেন নিউজিল্যান্ড ক্রিকেটের সাবেক এই তারকা অলরাউন্ডার।

শুক্রবার সকালে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান ভেট্টরি। তার সঙ্গে এসেছেন বাংলাদেশ দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো ও ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জি।

ডমিঙ্গোর অধীনে টাইগাররা ইতোমধ্যে তিনটি পৃথক সিরিজ খেললেও কোচিং স্টাফে নিয়োগ পাওয়ার পর ভেট্টোরি এবারই প্রথম বাংলাদেশে এলেন। ডমিঙ্গো-ভেট্টোরি-ম্যাকেঞ্জির বাংলাদেশে পৌঁছানোর দিন থেকেই থেকেই শুরু হচ্ছে জাতীয় দলের ভারত সফরের প্রস্তুতি।

জুলাইয়ে বাংলাদেশ দলের স্পিন কোচ হিসেবে ভেট্টোরির নাম ঘোষণা করা হয়। চলতি মাস থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত সাকিব-মিরাজদের স্পিন বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি।

মোট চারদিনের প্রস্তুতি নিয়ে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ভারতে উড়াল দেবে বাংলাদেশ দল। শুক্রবার থেকে শুরু হওয়া প্রস্তুতির প্রথম দুই দিন স্কিল নিয়ে কাজ করা হবে। পরের দুই দিন ২৭, ২৮ অক্টোবর নিজেদের মধ্যে খেলা হবে দুটি প্রস্তুতিমূলক টি-টোয়েন্টি ম্যাচ।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুটি প্রস্তুতি ম্যাচই হবে দিবা-রাত্রির; শুরু হবে সন্ধ্যা ৬টায়। ২৯ অক্টোবর বিশ্রাম নিয়ে পরের দিন ভারতের উদ্দেশে দেশ ছাড়বে লাল-সবুজ দল।