স্বেচ্ছাসেবক লীগের দায়িত্ব পেলেন নির্মল-সাচ্চু

October 25, 2019 2:05 pm

নিউজ ডেক্সঃ

স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি নির্মল রঞ্জন গুহকে সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আর যুগ্ম-সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন সাচ্চুকে সদস্য সচিব করা হয়েছে।

শুক্রবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে মহানগর আওয়ামী লীগ দক্ষিণের বর্ধিত সভায় দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ তথ্য জানান।

এর আগে গত বুধবার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা আবু কাওছারকে অব্যাহতি দেওয়ার পর বৃহস্পতিবার সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথকেও সংগঠনের সব ধরনের কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ দেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ক্যাসিনোকাণ্ডে নাম আসার পর আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের বেশ কয়েকজন নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয় আওয়ামী লীগ। ইতোমধ্যে যুবলীগের চেয়ারম্যানের পদ থেকে ওমর ফারুক চৌধুরীকে অব্যাহতি দেওয়া হয়েছে।

এছাড়া ক্যাসিনো কারবারে জড়িত থাকার অভিযোগে কয়েকজন নেতার ব্যাংক অ্যাকাউন্ট জব্দ এবং তাদের বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এদের কয়েকজন সংসদ সদস্যও রয়েছেন।

এদিকে তিনটি সহযোগী সংগঠনের সম্মেলনের তারিখ ঘোষণা করেছে আওয়ামী লীগ। আগামী ১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সম্মেলন হবে।

Please follow and like us: