তালায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

অক্টোবর ২৬, ২০১৯ ৯:৫৫ দুপুর

এসএম বাচ্চু,তালা(সাতক্ষীরা)প্রতিনিধি:

তালায় পুলিশের সঙ্গে কাজ করি জঙ্গী,মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত দেশ গড়ি প্রতিপাদ্যকে সামনে রেখে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে র‌্যালী. আলোচনা সভা,ও কেককাটা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল(শনিবার) তালা থানা পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে একটি র‌্যালি উপ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ কওে থানা চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা পুলিশিং কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা ময়নুল ইসলাম, তালা থানার শিক্ষা নবীস পুলিশ সার্কেল আফসান,তালা থানার (ওসি তদন্ত) শেখ সেকেন্দার আলী প্রমুখ। এ সময় কমিউনিটি পুলিশিং-এর সদস্য সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এসময় বক্তরা বলেন, পুলিশ জনগনের বন্ধু, জনগনের দোরগোড়ায় সেবা পৌছে দিতে পুলিশ কাজ করে যাচ্ছে। মানুষের জানমালের নিরাপত্তা দিতে পুলিশ দিন রাত কাজ করে যাচ্ছে। দুর্নীতি ও মাদকের ছোবল থেকে জাতিকে রক্ষা করতে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানান। জনগনের সহযোগিতার মাধ্যমে দুর্নীতিমুক্ত, মাদক ও সন্ত্রাস থেকে জাতিকে রক্ষা করা সম্ভব।