শ্রীপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের জনগণের মন জয় করা আ’লীগ সভাপতি প্রার্থী ”বাদল”

December 1, 2019 12:01 pm

মাজহারুল ইসলাম বাধঁন :

গাজীপুরের শ্রীপুর উপজেলায় ৭১ এ যুদ্ধো কালিন মুক্তিফৌজদের অন্যতম ধারক বাহন হিসাবে ভূমিকা পালন করছে বৈরাগীরচালা এলাকার সর্বজন শ্রদ্ধেয় আব্দুল গফুর খাঁন। তার দ্বিতীয় পুত্র ছিদ্দিকুর রহমান খাঁন বাদল। সে বঙ্গবন্ধুর আদর্শে ১৯৯১ সাল অনুপ্রাণীত হয়ে বাংলাদেশ ছাত্রলীগ মূলনীতি শিক্ষা, শান্তি, প্রগতি ও জয় বাংলা, জয় বঙ্গবন্ধু শ্লোগান বুকে ধরে মিছিল মিটিং ও দলীয় কর্মসূচীতে নিয়মিত অংশ নিয়ে সকলের নজর কড়া ছিদ্দিকুর রহমান খাঁন বাদল।

তিনি ১৯৯১ সালে শ্রীপুর কলেজ শাখার ছাত্র লীগের কমিটির সাবেক সদস্য ছিলেন। বর্তমান সমাজ সেবক ও বৈরাগীরচালা অাদর্শ বিদ্যানিকেতন স্কুল এর ম্যানেজিং কমিটির পরিচালনার দায়িত্ব পেয়ে সফল ভাবে দায়িত্ব পালন করেন। এলাকার মানুষকে ভালো বাসা দিয়ে মানুষের মন কুঁড়িয়েছেন। জেলা ও উপজেলা পর্যায়ের অনেক দায়িত্বশীল অাওয়ামী লীগের নেতৃবৃন্দরা ছিদ্দিকুর রহমান খান বাদল শ্রীপুর পৌরসভার ০৪নং ওয়ার্ড এ অাওয়ামী লীগের আগামী দিনের সভাপতি প্রার্থী হিসেবে যোগ্য মনে করেন অনেকেই।

অাওয়ামী লীগের সাবেক নেতা ও বর্তমান বিভিন্ন নেতা কর্মীরা সহমত পোষণ করে এবং এলাকা বাসির অনেকের মতে বাদল খাঁন সদালাপী ও পরিশ্রমী নেতা বলে দাবি করে বলেন, তাকে সভাপতি পদে নির্বাচিত করা হলে আওয়ামী সংগঠন শক্তিশালী ভাবে ঘরনাে সম্ভব এবং সাধারণ কর্মী আদর্শিক রাজনীতির প্রতি আস্থাশীল হয়ে উঠবে। এলাকাবাসীর সঙ্গে অালাপচারিতায় বেড়িয়ে অাসে বাদল খাঁন বন্ধুসুলভ ও অমায়িক ব্যক্তি বলে সহমত পোষণ করে বলেন ছিদ্দিকুর রহমান খাঁন বাদল অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী ও সাংগঠনিক দক্ষতা সম্পন্ন ব্যক্তি। তাদের অারো দাবী তাকে গাজীপুরের শ্রীপুর পৌরসভার (০৪) নং ওয়ার্ড এর সভাপতি করা হলে আমারা পূর্ণ সমর্থন করবো। শ্রীপুর উপজেলার বহু নেতাকর্মী ও এলাকার সাধারণ জনগণ এর আস্থাভাজন প্রিয় ছিদ্দিকুর রহমান খাঁন বাদল ভাইকে সভাপতি হিসেবে কাছে পেতে জোর দাবি জানান।

সিদ্দিকুর রহমান খাঁন বাদল বলেন, আমি ১৯৯১ সালে বাংলাদেশ ছাত্রলীগ থেকে শুরু করে অদ্যাবধি পর্যন্ত অাছি এবং ভবিষ্যৎ এ অাওয়ামী পরিবারের সন্তান হয়ে সকল অাওয়ামী কর্মকাণ্ডে সম্পৃক্ত থাকবো। সে নিজেকে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একজন মুজিব সৈনিক ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন মমতাময়ী শেখ হাসিনার দিক নির্দেশনা অনুসারী এবং গাজীপুর ৩ অাসনের মাননীয় সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ এর বিশ্বস্ত অাস্থাভাজন ভ্যানগার্ড হিসাবে বাংলাদেশ অাওয়ালীগের নিবেদিত কর্মী হয়ে সকলের দোয়া ও সদয় বিবেচনা কামনা করেন।

Please follow and like us: