মানুষ হাসানো সিদ্দিক নিজে কাঁদেন!

ডিসেম্বর ১, ২০১৯ ১:৫৬ দুপুর

বিনোদন ডেক্সঃ

স্ত্রী-সন্তানের কথা স্বরণ করে কাঁদলেন জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান। সম্প্রতি অভিনেতা সিদ্দিকুর রহমান-মারিয়া মিম দম্পতির মধ্যে বিচ্ছেদ হয়েছে। সিদ্দিকের বিরুদ্ধে একের পর এক অভিযোগ তুলছেন মিম। সিদ্দিকও গণমাধ্যমের কাছে তুলে ধরছেন তার নিজের বক্তব্য।

২০১২ সালের ২৪ মে মারিয়া মিমকে ভালোবেসে বিয়ে করেন সিদ্দিক। ২০১৩ সালে তারা আরশ হোসেন নামে এক পুত্রের বাবা-মা হন। ছেলে এখন বাবার সাথেই থাকে।

এরইমধ্যে একটি অনলাইন নিউজ পোর্টালকে সাক্ষাতকার দিয়েছেন সিদ্দিক। সেখানে তিনি বলেছেন, আমি চাইলেই এখন বিয়ে করতে পারি। বিয়ে করলে সুন্দীর বউও হয়তো পাওয়া যাবে! আমার প্রাক্তন স্ত্রী মিমও চাইলেই বিয়ে করতে পারে। ভালো ছেলেও হয়তো পাবে সে। কিন্তু আমার ছেলেটা তার মাকে আর পাবে না। ছেলেটার জন্যই কষ্ট হয়। দোয়া করবেন ওকে যেন মানুষের মতো মানুষ করে গড়ে তুলতে পারি। এসময় স্ত্রী-সন্তানকে নিয়ে কথা বলতে বলতেই কেঁদে ফেললেন তিনি।

এক সময় অনেক নাটক লিখেছেন ও অভিনয় করেছেন সিদ্দিক। দর্শকদের উপহার দিয়েছেন ‘গ্রাজুয়েট’র মতো অনেক জনপ্রিয় নাটক। কমেডি অভিনয়ে নিজেকে এতটাই প্রতিষ্ঠিত করেছিলেন। তার নাম মুখে নিলেই মানুষ হেসে ওঠে এখন। পর্দায় কিংবা পর্দার বাইরে সবখানেই হাসি মুখে দেখা মেলে তার।