মতলবের মুন্সিরহাট কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

ডিসেম্বর ১০, ২০১৯ ৭:২৭ দুপুর

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর)

চাঁদপুরের মতলব উত্তর দক্ষিণ উপজেলার মুন্সিরহাট কলেজের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের দ্বাদশ শ্রেণির নির্বাচনী পরীক্ষার ফলাফল ঘোষণা উপলক্ষ্যে এক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে সভাকক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অত্র কলেজের গভর্নিং বডির সভাপতি ফাহমিদা হক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুন্সিরহাট কলেজের অধ্যক্ষ এমএম মালেক।
প্রধান অতিথির বক্তব্যে ইউএনও বলেন, যে ১৫৫ জন শিক্ষার্থী নির্বাচনী পরীক্ষায় সকল বিষয়ে উত্তীর্ণ হয়ে এইচএসসি পরীক্ষার ফরম পূরণের যোগ্যতা অর্জন করেছে, তাদেরকে আগামী তিন মাস শুধু বইয়ের সাথে সম্পর্ক রাখতে হবে। যাতে তারা বোর্ড ফাইনাল পরীক্ষায় সফলতা অর্জন করে। এ বিষয়ে অভিভাবকদেরকে তাদের সন্তানের প্রতি যতœবান ও সার্বক্ষণিক খোঁজ-খবর রাখার অনুরোধ করেন তিনি। মেধাবী ও গরীব শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতারও আশ্বাস দেন ইউএনও।
তিনি বাল্য বিবাহ, ইভটিজিং, মাদকের ব্যবহার, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ছাত্র-ছাত্রীদের প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান। মুন্সীরহাট কলেজের শিক্ষার মানোন্নয়নসহ সার্বিক উন্নয়নে তাঁর প্রচেষ্টার কথাও ব্যক্ত করেন। এ ব্যাপারে ছাত্র, শিক্ষক ও অভিভাবকদের সমন্বিত সহযোগিতা কামনা করেন তিনি।
সভায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, অত্র মুন্সিরহাট কলেজের গভর্নিং বডির সকল সদস্যবৃন্দ, সকল শিক্ষকবৃন্দ, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

জাকির হোসেন বাদশা
মতলব (চাঁদপুর)