ঢাকার ঐতিহ্যবাহী কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতির নির্বাচন

December 10, 2019 8:16 pm

নিজস্ব প্রতিনিধি:

পুরান ঢাকার ঐতিহ্যবাহী কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতি(কনকসাস) -২০২০ সালের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন বৈশাখী টেলিভিশনের স্টাফ রিপোর্টার মাঈন উদ্দিন আরিফ ও সাধারণ সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজ পত্রিকার স্টাফ রিপোর্টার সাজ্জাদ হোসাইন।
নির্বাচনে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক খোলা কাগজের মোঃসালে আহমেদ। সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক অধিকারের সবুজ আলম ফিরোজ।যুগ্ন সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিনের শাহিন আলম।দপ্তর ও প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে যায়েদ হোসেন মিশু।অর্থ সম্পাদক পদে ব্রেকিং নিউজের আতিক হাসান শুভ।এছাড়াও নারী সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন দৈনিক দেশ রুপান্তরের শ্রাবণী আক্তার এ্যামি।পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক পদে ক্যাম্পাস লাইভের ইমরান হোসাইন।
কার্যকরী সদস্য পদে দৈনিক চর্তুদিকের আমির হোসেন সবুজ ও ভাসিটি ভয়েসের এমজিএইচ নোমান।
মঙ্গলবার (১০ ডিসেম্বর) কলেজ ক্যাম্পাসে অবস্থিত সাংবাদিক সমিতির কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।সকাল ১০টা থেকে ভোট গ্রহণ শুরু করে দুপুর ১২ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।
ভোটগ্রহণের সময় ভোটকেন্দ্রে ছিলো ভোটারদের উপচে পড়া ভীড়। ভোটাররা স্বাচ্ছন্দে নিজেদের পছন্দের প্রার্থীদের কে ভোট দিয়েছেন।সাংবাদিক সমিতির নির্বাচন পর্যবেক্ষণ করতে আসেন ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক হাসিমুন নাহার, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ড. মাহমুদা আখতার ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মোঃ তৈমুর হোসেন।
ভোট গ্রহন শেষে ভোটের ফলাফল ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার ও বাংলাদেশ প্রতিদিনের ক্রাইম রিপোর্টার আলী আজম।

Please follow and like us: