তালায় ভূমি অফিসে মানবতার দেয়াল

ডিসেম্বর ১০, ২০১৯ ৯:১৩ দুপুর

এসএম বাচ্চু,তালা(সাতক্ষীরা)প্রতিনিধি:
এবার তালা উপজেলার সহকারী কমিশনার(ভূমি) অফিসে তৈরী করা হলো মানবতার দেয়াল নামক অসহায়,শীতার্থদের মাঝে শীতবস্ত্র পৌছে দেওয়ার কার্যক্রম । আমাদের আশে পাশে এমন অনেক মানুষ আসে যারা শীতের সময় শীতবস্ত্রের অভাবে অনেক অসুখে আক্রান্ত হন । তাদেরকে একটু সাহায্য বা পাশে দাড়ানোর জন্য এই প্রথম স্থানীয় প্রশাসনের উদ্যেগে তৈরী হলো মানবতার দেয়াল ।
গতকাল(মঙ্গলবার)মানবতার দেয়াল’র শুভ উদ্বোধন ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন ও সহকারী কমিশনার(ভূমি)-নির্বাহী ম্যাজিষ্ট্রেটট খন্দকার রবিউল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন, সদর সরুলিয়া ইউপি চেয়ারম্যান মোঃ মতিউর রহমান, প্রাক্তন মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আব্দুস সবুর, ভূমি অফিসের নাজির-কাম-ক্যাশিয়ার নুরুল আমিন, প্রধান সহকারি(ভারপ্রাপ্ত) অসিম চক্রবর্তী, সার্টিফিকেট সহকারি মোঃ তহিদুজ্জামান, অফিস সহকারি মোঃ তরিকুল ইসলাম সহ স্থানীয় গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ।
তালা উপজেলা সহকারি কমিশনার(ভূমি) খন্দকার রবিউল ইসলাম বলেন, এখন থেকে আপনারা আপনাদের বাড়ীতে ফেলে রাখা বা যে পোশাকগুলো আপনাদের ব্যবহৃত হয় না সেগুলো এই মানবতার দেয়ালে রেখে যান। এখান থেকে যাদের এই পোশাক প্রয়োজন তারা সেগুলো নিয়ে উপকৃত হবে।