ডেমরায় মহান বিজয় দিবস উপলক্ষে দিনব্যাপী ফ্রি চিকিৎসা সেবা অনুষ্ঠিত

December 13, 2019 11:20 pm

ডেমরা প্রতিনিধি:

ডেমরায় মহান বিজয় দিবস ও প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে ডেমরায় দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।১৩ ডিসেম্বর (শুক্রবার)হলি এইড হসপিটাল লিমিটেডের উদ্যোগে এ মেডিক্যাল ক্যাম্প -১৯ অনুষ্ঠিত হয়।

হলি এইড হসপিটাল লিমিটেডের চেয়ারম্যান ডা.এ এইচ এম খায়রুল ইমামের সভাপতিত্বে উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ডেমরা থানার অফিসার ইনচার্জ জনাব সিদ্দিকুর রহমান ও বিশেষ অতিথি হিসেবে ছিলেন,রামপুরা ট্রাফিক জোনের টিআই জনাব সাইফুল ইসলাম,ডা.শারমিন আক্তার লিজা,ডা.মোঃ নুরুজ্জামান,ডা.মোঃজাকির হোসেন,ডা.মোঃতারিকুল ইসলাম ও ডা.ফারজানা আইরিন প্রমুখ।

মেডিসিন, সার্জারি, গাইনি, শিশু, অর্থোপেডিকস, চক্ষু, নাক-কান-গলা,দন্ত, লিভার ও পরিপাকতন্ত্র এবং চর্ম ও যৌন রোগ বিষয়ের বিশেষজ্ঞ চিকিৎসকেরা প্রায় দুই-সহস্রাধিক গরিব অসহায় রোগীকে ফ্রি-চিকিৎসা সেবা দেন।

হলি এইডের চেয়ারম্যান ডা.খায়রুল ইমাম বলেন,ডাক্তারী পেশা একটি সেবামূলক পেশা আমরা যারা এই পেশায় রয়েছি আমরা সবাই যদি বিশেষ দিনে অসহায় মানুষের পাশে দাড়াতে পারি তাহলে গরিব দুঃখীদের কষ্ট কিছুটা লাঘব হবে।

এদিকে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন এ পরিচালনায় ছিলেন হলি এইডের পরিচালক,শেযারহোল্ডারবৃন্দ।এ ছাড়া আরোও উপস্থিত ছিলেন,স্থানীয় সাংবাদিক,সামাজিক ও রাজনৈতিকসহ বিভিন্ন স্থরের ব্যক্তিবর্গ।

Please follow and like us: