শীর্ষে ওঠার লড়াই দিয়ে বিপিএলে আজ মুখোমুখি ঢাকা-খুলনা

January 3, 2020 12:58 pm

স্পোর্টস ডেক্সঃ

শীর্ষে ওঠার লড়াই দিয়ে বিপিএলে আজ শুক্রবার (৩ জানুয়ারি) সিলেট পর্বে তৃতীয় ও চতুর্থ ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচে মাশরাফির ঢাকা আর মুশফিকুর রহিমের খুলনা মুখোমুখি হবে। গতকালের ম্যাচের আগ পর্যন্ত শীর্ষে ছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। রংপুরকে আসরের বিদায়ের টিকিট ধরিয়ে চলতি আসরের প্রথমবারের মত শীর্ষে উঠেছে রাজশাহী রয়্যালস। চট্টগ্রামের ন্যায় ৯ ম্যাচ খেলে ৬ জয় নিয়ে শীর্ষে উঠেছে তারা। ওই ম্যাচে হেরে যাওয়ায় সিলেটের ন্যায় টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে শেন ওয়াটসনরা।

আজকের ম্যাচটি ঢাকা ও খুলনার জন্য অনেকটা গুরুত্বপূর্ণ। যে হারবে তার জন্য শেষ চারে ওঠার বাঁধা হয়ে যেতে পারে কুমিল্লা। ঢাকা এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে ৫ জয় নিয়ে বর্তমানে চারে অবস্থান করছে। অপরদিকে, এক ম্যাচ কম খেলে সমানসংখ্যক জয় নিয়ে তিনে খুলনা। এ ম্যাচে স্বাভাবিকভাবে মাশরাফিদের থেকে কিছুটা এগিয়ে মুশফিকরা।

যেই জিতবে সেই শীর্ষে জায়গা করে নিবে। সেক্ষেত্রে অবশ্য জেতার পার্থক্যটাও থাকতে হবে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ২টায় শুরু হবে ম্যাচটি। দিনের অপরম্যাচে আসরের সবচেয়ে কম জয় পাওয়া স্বাগতিক সিলেটের বিপক্ষে মাঠে নামবে রংপুর রেঞ্জার্স। গতকাল নিজেদের ডু অর ডাই ম্যাচে টপ অর্ডারদের ব্যর্থতায় রাজশাহীর কাছে হেরে যায় দলটি।

Please follow and like us: