বঙ্গবন্ধু বিপিএল মাতাতে ঢাকা আসছেন ক্রিস গেইল

January 5, 2020 6:40 pm

নিউজ ডেক্সঃ

আসছেন গেইল, যাচ্ছেন সিমন্স-কেসরিক চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পরবর্তী ম্যাচেই থাকবেন ক্রিস গেইল। বঙ্গবন্ধু বিপিএলে অংশ নিতে সোমবার দুপুরে ঢাকায় পা রাখবেন ক্যারিবীয়ান ক্রিকেটার। মঙ্গলবারই মাঠে নামার কথা রয়েছে এ ক্রিকেটারের। সেদিনই বিপিএলে নিজেদের শেষ ম্যাচ খেলবেন লেন্ডল সিমন্স ও কেসরিক উইলিয়ামস। জাতীয় দলের ডাকে দেশে ফিরতে হচ্ছে এ দুই ক্রিকেটারকে। বুধবার দেশের বিমান ধরবেন সিমন্স ও কেসরিক।

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে শীর্ষ ক্যাটাগরিতে ছিল গেইলের নাম। ড্রাফটে বিদেশিদের মধ্যে সবার আগে তাকে দলে টেনেছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তবে প্লেয়ার্স ড্রাফটের পরপরই গেইলের বিপিএলে আসা নিয়ে তৈরি হয়েছিল অনিশ্চয়তা।

দক্ষিণ আফ্রিকার ঘরোয়া টি-টোয়েন্টি লিগে খেলা শেষে সংবাদমাধ্যমকে গেইল জানান, তিনি নিজেই জানেন না কীভাবে বিপিএলের ড্রাফটে তার নাম উঠেছে! সেই অনিশ্চিয়তা কাটিয়ে ক্রিস গেইল এবার নিজেই নিশ্চিত করেছেন তিনি আসছেন বাংলাদেশে।

এক ভিডিও বার্তায় ক্রিস গেইল বলেছেন,‘হ্যালো বাংলাদেশ। ক্রিস গেইল, দ্য ইউনিভার্স হাজির হলাম। আমি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ খেলতে আসছি। খুব শিগগিরই তোমাদের সঙ্গে দেখা হবে। বাংলাদেশ, ভালোবাসা ও সম্মান রইল।’

বিপিএলে নিয়মিত অংশগ্রহণ করে আসছেন ক্রিস গেইল। ৩৮ ম্যাচে গেইল করেছেন ১৩৩৮ রান। সেঞ্চুরি আছে প্রতিযোগিতাটির সর্বোচ্চ পাঁচটি। হাঁকিয়েছেন ১২০টি ছক্কা। এবারও কি তার থেকে এমন কিছুরই প্রত্যাশা চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের।

সিমন্সও বিপিএল খেলছেন নিয়মিত। এবার তার পারফরম্যান্সে উড়েছে চট্টগ্রাম। ৮ ম্যাচে এ ওপেনার করেছেন ২৪২ রান। শুরুর দিকে তার ব্যাটেই উঠত ঝড়। এছাড়া কেসরিক উইলিয়ামস প্রথমবারের মতো এসেছেন বিপিএল খেলতে। ৬ ম্যাচে তার শিকার ৮ উইকেট।

Please follow and like us: