শ্রীপুরে মুজিবর্ষ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

জানুয়ারি ১২, ২০২০ ১২:৩৯ সকাল

মুজাহিদ শেখ,শ্রীপুর প্রতিনিধিঃ

মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর এমপি বলেছেন, বাংলাদেশের মাটিতে আর কোন স্বাধীনতা বিরোধী শক্তিকে জমিন দেবো না, রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে দেব না’-মুজিববর্ষে এই হোক আমাদের প্রত্যয়। যারা বাংলাদেশের স্বাধীনতাকে নিয়ে ছিনিমিনি খেলেছে, বিভিন্ন অজুহাতে উন্নয়ন বাঁধাগ্রস্থ করছে-তাদের থেকে আপনারা সতর্ক থাকবেন। আজ শনিবার উপজেলা শহীদ মিনার চত্বরে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক প্রতিপাদ্য নিয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে বেলা সাড়ে ১১টায় এ র‌্যালি উপজেলা পরিষদ চত্বর থেকে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা শহীদ মিনার চত্বরে এসে আলোচনা সভায় মিলিত হয়। মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর এমপি প্রধান অতিথি হিসেবে শোভাযাত্রায় নেতৃত্ব দেন।

পরে উপজেলা নির্বাহী অফিসার (অতিঃ দায়িত্ব) মোঃ আবু সুফিয়ানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান, শ্রীকোল ইউপি চেয়ারম্যান মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম, দারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কানন।
র‌্যালিতে উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারিগণ, সাংবাদিক, সকল শিক্ষা প্রতিষ্ঠানের কয়েক হাজার শিক্ষক-শিক্ষার্থী, রাজনৈতিক দলের নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার সুধীজন, এনজিও প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। এর কোন বিকল্প নাই। তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনার একটি অন্যায় কাজের জন্য দল ক্ষতিগ্রস্থ হবে। সে বিষয়টি মাথায় রেখে কাজ করবেন।