ফরিদপুরে দিনেদুপুরে ওসির ফ্লাটে চুরি!

January 12, 2020 12:48 am

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের নগরকান্দা থানার ওসি সোহেল রানার ফ্ল্যাটে দিবালোকে চুরির ঘটনা ঘটেছে। শনিবার সকালে শহরের দক্ষিণ ঝিলটুলী মহল্লার ওয়াসিত্ব টাওয়ারের সাত তলায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে থানা পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক সংস্থা ঘটনাস্থলে পৌঁছে তদন্ত ও আলামত সংগ্রহ করে। ওসি সোহেল রানার পরিবার ২৭ ডিসেম্বর ওয়াসিত্ব টাওয়ারের সাত তলার এ-সেভেন নম্বরের ওই ফ্ল্যাট ভাড়া নেন।

ওসি সোহেল চিকিৎসার উদ্দেশে শনিবার সকালে ভারতে রওনা হন। তার স্ত্রী নাহিদা পারভিন ডলি দুই মেয়েকে নিয়ে বৃহস্পতিবার গোপালগঞ্জ শহরে বাবার বাড়ি বেড়াতে যান।

ওসির নিকটাত্বীয় জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখেন ঘরের আলমারি ও অন্যান্য আসবাব তছনছ করা ছিল। ওসির ভাইয়েরা প্রবাসী। তাদের উপহার দেয়া মূল্যবান ঘড়ি, ল্যাপটপসহ টাকা, স্বর্ণালংকার ও মালামাল সবই নিয়ে গেছে।

তিনি জানান, সকালে বাসার কাজের বুয়া পাশের ফ্ল্যাটে কাজ করতে আসেন। এ সময় তিনি সোহেলের ফ্ল্যাটের দরজা খোলা ও সেখানে দুইজন লোক দেখতে পান। বুয়াকে দেখে তারা ধমক দিলে তিনি আট তলার বাসিন্দাদের বিষয়টি জানান। তারা তাৎক্ষণিক নিচে নেমে এলেও কাউকে পাননি।

ওই ভবনের বাসিন্দারা জানান, ওসির ফ্ল্যাটে তিনজন গার্ড রয়েছে, যারা পালাক্রমে ডিউটি করেন। তবে ঘটনার সময় ১০ মিনিটের জন্য গার্ড টয়লেটে গিয়েছিলেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই ভবনের এক বাসিন্দার ধারণা, টাকা ও স্বর্ণালংকারসহ বিপুল পরিমাণ সম্পদ এ ঘটনায় খোয়া গেছে।

ফরিদপুর কোতোয়ালি থানার এসআই বেলাল হোসেন বলেন, কখন এ ঘটনা ঘটেছে বিষয়টি এখনো জানা যায়নি। কি পরিমাণ সম্পদ খোয়া গেছে সেটি বাসার কেউ স্পষ্ট করে জানাননি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এছাড়া অন্যান্য বিভাগের পক্ষ থেকেও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এসআই বেলাল বলেন, ওই ফ্ল্যাট তিনদিন তালাবদ্ধ ছিল। এরপর তালা ভেঙে চোরেরা মালামাল নিয়ে যায়। কাজের বুয়ার বক্তব্যকে তিনি তেমন গুরুত্ব দেননি।

Please follow and like us: