অভিনয়শিল্পী হিসেবে ইবি ক্যাটাগরির ভিসার জন্য আবেদন করেছেন শাকিব

January 12, 2020 4:16 pm

বিনোদন ডেক্সঃ

ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান আমেরিকায় স্থায়ী হচ্ছেন। এমন খবর ইন্ডাস্ট্রির বাতাসে ভাসছে। তবে এখনও বিষয়টি নিয়ে মুখ খোলেননি এই অভিনেতা।

শোনা যাচ্ছে, অভিনয়শিল্পী হিসেবে ইবি ক্যাটাগরির ভিসার জন্য আবেদন করেছেন শাকিব। তার সেই আবেদন নাকি গেল ডিসেম্বরে গৃহীত হয়েছে। একটি এজেন্সির মাধ্যমে এই আবেদন করেছেন নায়ক। আবেদন সবুজ সংকেত পাওয়ায় শিগগিরই শাকিব খানের হাতে আমেরিকার গ্রিন কার্ড পৌঁছে দিতে পারবে বলে প্রত্যাশা এজেন্সিটির।

আরও জানা গেছে, বিভিন্ন সময় সিনেমার শুটিংয়ের জন্য আমেরিকার ভিসা চেয়েছিলেন শাকিব খান। কিন্তু বারবার ভিসার সেই আবেদন নামঞ্জুর হয়েছে। অবশেষে তিনি দেশটিতে স্থায়ীভাবে বসবাস করা যায় সেই মর্মে গ্রিন কার্ডের জন্য আবেদন করেন।

আমেরিকায় শাকিবের স্থায়ী হওয়া নিয়ে ইন্ডাস্ট্রিতে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। বর্তমানে শাকিব খানের ছবি মোটামুটি ব্যবসা করছে। এমন সময় নায়কের এই সিদ্ধান্ত ইন্ডাস্ট্রির জন্য বড় ধাক্কা বলে মত দিয়েছেন অনেকেই। কেউ কেউ মনে করেছেন হয়তো কোনও হতাশা থেকে শাকিব এমন সিদ্ধান্ত নিতে পারেন। তবে তাদের আশা শাকিব গ্রিন কার্ড পেলেও সিনেমা হয়তো ছাড়বেন না।

এর আগে শোবিজের একঝাঁক শিল্পী দেশ ছেড়ে বিদেশে স্থায়ী হয়েছেন। এ তালিকায় আছেন টনি ডায়েস, প্রিয়া ডায়েস, রিচি সোলায়মান, সোনিয়া, মোনালিসা, দিলরুবা রুহি, তমালিকা কর্মকার, শ্রাবন্তীসহ অনেকে।

Please follow and like us: