আজমীর শরীফে মোছাব্বির আলম নয়নের রুহের মাগফেরাত, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

জানুয়ারি ১৪, ২০২০ ৫:১০ দুপুর

খোকন প্রধান:

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল্লাহ্ বাদলের জৈষ্ঠ পুত্র মোছাব্বির আলম নয়নের রুহের মাগফেরাত কামনা করে সাংবাদিক ও আঃলীগ নেতা মোঃ খোকন প্রধানের উদ্যোগে আজমীর শরীফে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এসময় নাঃগঞ্জ (৪) আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাইফুল্লাহ্ বাদল ও থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শওকত আলীর সু স্বাস্হ্য কামনা করে দোয়া করা হয়েছে। মঙ্গলবার (১৪ জানুয়ারী) ফজর নামাজ শেষে আজমীর শরীফ দরগাহ্ মসজিদে উক্ত মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গরীবে নেওয়াজ হযরত মাঈনুদ্দীন চিশতী (রহঃ) খাজা বাবা খ্যাত এর দরগাহ্ ওয়ালী মঞ্জিলের খাদেম হযরত কলিমুদ্দীন চিশতী মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন।

উল্লেখ্য যে গত ৫ জানুয়ারী রোববার দিবাগত রাতে ফতুল্লা থানাধীন কাশীপুর খিল মার্কেট এলাকাস্হ পেশকার বাড়ীতে থানা আওয়ামী লীগের সভাপতি সাইফুল্লাহ্ বাদলের জৈষ্ঠ পুত্র মোছাব্বির আলম নয়ন (৪৫) হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে গেলে সে মৃত্যুবরন করেন। মৃত্যুকালে নয়ন বাবা-মা, স্ত্রী, দুই কন্যা সন্তান সহ অসংখ্য গুনগাহী রেখে যান