ভয়ভীতি উপেক্ষা করে ভোটকেন্দ্রে গিয়ে সন্ত্রাসের বিরুদ্ধে জনগণকে ভোট দিতে আহ্বান সিপিবির

January 18, 2020 11:22 pm

নিউজ ডেক্সঃ

গরিব-মেহনতি মানুষকে অসুন্দর রেখে ঢাকা শহর সুন্দর করা যাবে না বলে মন্তব্য করেছেন আসন্ন উত্তর সিটি নির্বাচনে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) মনোনীত মেয়র প্রার্থী ডা. আহম্মদ সাজেদুল হক রুবেল।

শনিবার (১৮ জানুয়ারি) রাজধানীর মোহাম্মদপুরের বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

সাজেদুল হক রুবেল বলেন, ধনী-গরিব নির্বিশেষে ঢাকাবাসীর কল্যাণে সমন্বিত উন্নয়ন পরিকল্পনা গ্রহণ এবং তা বাস্তবায়ন করতে হবে। তাহলেই আমাদের ঢাকাকে সুন্দর করা সম্ভব।

বিভিন্ন স্থানে সিপিবি কর্মীদের নির্বাচনী প্রচারণা কাজে বাধা দেওয়া হচ্ছে উল্লেখ করে রুবেল বলেন, হুমকি-ধামকি দিয়ে আমাদের সিপিবি নেতাকর্মীদের পিছু হটানো যাবে না। এসময় ভয়ভীতি উপেক্ষা করে ভোটকেন্দ্রে গিয়ে সন্ত্রাসের বিরুদ্ধে জনগণকে ভোট দিতে আহ্বান জানান তিনি। সেইসঙ্গে তিনি মোহাম্মদপুরে প্রচার কাজে বাধা ও উত্তরায় হুমকি দেওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে ঘটনার সঙ্গে জড়িত সন্ত্রাসীদের বিচার দাবিও করেন।

সিপিবির কাস্তে প্রতীকের প্রচারণাকালে আরও উপস্থিত ছিলেন সিপিবি সম্পাদক আহসান হাবিব লাবলু, কেন্দ্রীয় সদস্য হাসান তারিক চৌধুরী, আসলাম খান, লুনা নূর, যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক খান আসাদুজ্জামান মাসুম, কৃষক নেতা সুকান্ত শফি কমল, ক্ষেতমজুর নেতা মোতালেব হোসেন, জামাল হায়দার মুকুল, হকার্স ইউনিয়নের কার্যকরী সভাপতি মুর্শিকুল ইসলাম শিমুল প্রমুখ।