শ্রীপুরে উপজেলা পর্যায়ের আন্তঃ প্রাথমিক বিদ্যালয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

January 19, 2020 6:25 pm

শ্রীপুর প্রতিনিধিঃ

মাগুরার শ্রীপুর উপজেলা শিক্ষা অফিস কর্তৃক আয়োজিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামে গতকাল রবিবার সকালে উপজেলা পর্যায়ের চুড়ান্ত আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে ।

ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ৮৪টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপজেলার ৮টি ইউনিয়ন থেকে চুড়ান্ত বাছাইকৃত প্রথম স্থান অধিকারীরা ৪৮টি ইভেন্টে উপজেলা পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহন করে এবং উপজেলা পর্যায়ের সেরা চাম্পিয়নরা জেলা পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহন করবে ।

শ্রীপুর উপজেলা পরিষদের উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করেন ।

প্রধান শিক্ষক মোঃ বছিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ মোশাররফ হোসেন, শ্রীপুর সদর ইউপি চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউআরসি ইন্সট্রাক্টর কে বি এম হাবিবুল আলম, সহকারি শিক্ষা অফিসার আলী হাসান, সহকারি শিক্ষা অফিসার শরিফুল ইসলাম,শ্রীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু,প্রধান শিক্ষক হাসেম আলী মন্ডল, নাজমা খাতুন, হামিদা খাতুন,শিরিন সুলতানা, মোক্তার আলী মিয়া,সহকারি শিক্ষক হারুন মিয়া,বাকী বিল্লাহসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান ও সহকারি শিক্ষকবৃন্দ প্রমূখ। আলোচনাসভা শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহনকারী বিজয়ী প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় ।

ঢাঃ/শ্রীপুর/মাগুরা/০৩