নেত্রকোনায় বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নতীকরনের দাবিতে কর্মবিরতি

জানুয়ারি ২২, ২০২০ ৬:০৩ দুপুর

সৈয়দ সময়, নেত্রকোনা

বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ে কর্মরত তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদবী পরিবর্তন ও বেতন
গ্রেড উন্নতীকরণের দাবিতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির (বাকাসস) উদ্যোগে দেশের বিভিন্ন স্থানের ন্যায় আয়োজনে পদবি বেতন গ্রেড পরিবর্তন দাবিতে নেত্রকোনায় কর্মবিরতি পালন করেছে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি নেত্রকোনা জেলা কমিটি। দাবি আদায়ের লক্ষে কালেক্ট ভবনে কর্মরত সকল কর্মচারী সকাল ৯.০০টা থেকে বেলা ১২.০০ পর্যন্ত কর্ম বিরতি পালন করে।

এসময় বক্তব্য রাখেন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি নেত্রকোণা জেলার সভাপতি মোঃ দিলওয়ারুল হক ভূইয়া, সাধারন সম্পাদক সাখাওয়াত জাহান খান, সহসভাপতি রফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক নয়ন চক্রবর্তী, সম্মানিত সদস্য সফির উদ্দিন, গোলাম মোস্তফা। কর্মবিরতি ২০/২১/২২/২৩ ও ২৭/২৮ জানুয়ারী কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে পালিত হবে। বক্তরা অবিলম্বে মাঠ প্রশাসেন কর্মরত তৃতীয় কর্মচারীদেরৃও পদবি পরিবর্তন ও পদ মর্যাদা বৃদ্ধি এবং বেতন গ্রেড পরিবর্তনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য সরকারের কাছে জোর দাবি জানান।