জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশন আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে গাইবেন সনু নিগম

January 24, 2020 8:10 am

বিনোদন ডেক্সঃ

গাজীপুর মাতাতে শুক্রবার গাজীপুর আসছেন ভারতের প্রখ্যাত সংগীত শিল্পী সনু নিগম। জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশন আয়োজিত শিক্ষাবৃত্তি প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাইবেন উপ-মহাদেশের খ্যাতিমান ওই গায়ক। জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশনের চেয়ারম্যান গাজীপুরের মেয়র মো. জাহাঙ্গীর আলমের আমন্ত্রণে তিনি আসছেন বলে আয়োজকদের সূত্রে জানা গেছে।

এদিকে ‘সনু নিগম শো’ এবং ‘বৃত্তি প্রদান অনুষ্ঠানকে’ কেন্দ্র করে গাজীপুরের ঐতিহাসিক রাজবাড়ি মাঠে বিশাল অত্যাধুনিক ও দৃষ্টিনন্দন প্যান্ডেল এবং মঞ্চ নির্মান করা হয়েছে। আধুনিক লাইটিং ও সাউন্ড সিস্টেম স্থাপন করা হয়েছে। প্যান্ডেলে ২৭ হাজার লোকের বসার ব্যবস্থা রাখা হয়েছে। প্যান্ডেল, মঞ্চ, লাইট ও সাউন্ড সিষ্টেম সবই আনা হয়েছে ঢাকা থেকে। সনু নিগম ছাড়াও দেশের প্রখ্যাত শিল্পীদের অনুষ্ঠানে সংগীত পরিবেশনের কথা রয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকার কথা রয়েছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির। গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্ব মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, মেহের আফরোজ চুমকি এমপি, সিমিন হোসেন রিমি এমপি, মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি, রুমানা আলী টুসি এমপি ও শামসুন নাহার এমপিসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, পুলিশ কমিশনার, জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ অতিথি হিসেবে উপস্থিত থাকারও কথা রয়েছে।

আয়োজকদের সূত্র জানায়, উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ এবং বিশ্ববিদ্যালয়-মেডিকেল কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উচ্চতর পর্যায়ে অধ্যয়নরত প্রায় পাঁচ হাজার শিক্ষার্থীকে এ বৃত্তি প্রদান করা হবে। অনুষ্ঠান শুরু হবে শুক্রবার সকালে। দুপুরের বিরতি ও মধ্যন্নভোজের পর বিকালে অনুষ্ঠিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।