নেত্রকোণায় স্কুল শিক্ষকের লাশ উদ্ধার, স্ত্রী, শ্বাশুড়িসহ আটক চার

January 27, 2020 8:16 pm

সৈয়দ সময়, নেত্রকাণা:

নেত্রকোনায় শ্বশুরবড়ির পেছনের জঙ্গল থেকে উজ্জ্বল চৌধুরী (৪৫) নামে এক স্কুল শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই হত্যায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্যে পুলিশ নিহত শিক্ষকের স্ত্রী, শ্বাশুড়ি ও স্ত্রীর দুইভাইকে আটক করেছে। পুলিশ বলেছে, শিক্ষককে শ্বাসরোধ করে হত্যার পর লাশ
জঙ্গলে ফেলে রাখে হত্যাকারীরা। সোমবার সকালে সদও উপজেলার কোণাপাড়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত শিক্ষক উজ্জ্বল চৌধুরী জেলার মদন
উপজেলার গোবিন্দশ্রী গ্রামের কেনু চৌধুরীর ছেলে। তিনি গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। আটকেরা হচ্ছেন, স্ত্রী মনি আক্তার, স্ত্রীর ভাই আরিফ মিয়া। বাকিদের নাম তাৎক্ষণিকভাবে পুলিশ জানাতে পারেনি।

নেত্রকোণা মডেল থানার ওসি তাজুল ইসলাম জানান, উজ্জ্বল চৌধুরী কয়েকদিন আগে কোণাপাড়া গ্রামে শ্বশুর মৃত আব্দুল হাইয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন।
সকালে শ্বশুরবাড়ির পেছনের জ্ধসঢ়;ঙ্গলে মরদেহটি স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাম নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

ওসি প্রাথমিক তদন্তের বরাত দিয়ে আরো জানান, শিক্ষক উজ্জ্বল চৌধুরীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। লাশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। হত্যার রহস্য উদঘাটনে তদন্ত চলছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

Please follow and like us: