বরশি বাড়িয়া স্কুলে নবীন বরণ ও এসএসসি পরিক্ষাথীদেৱ বিদায়ী অনুষ্ঠান

January 29, 2020 9:58 am

মেহেরপুর প্রতিনিধিঃ

মেহেরপুর সদর পিরোজপুর ইউনিয়নের বরশি বাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ ও ২০২০ সালের এস.এস.সি পরিক্ষাথীদের বিদায়ী এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপি এ উপলক্ষে মাধ্যমিক বিদ্যালয় চত্বরে নানা আয়োজন করা হয়।

Image may contain: 28 people, people sitting

সকাল ১০টার সময় বিদ্যালয়ের নবীন শিক্ষার্থীদের বরণ ও বিদায়ী এসএসসি (পরীক্ষার্থী)’দের আনুষ্ঠানিকভাবে বিদায় জানানো হয়। সভাপতিকে ফুল দিয়ে বরণ করেন লিজা খাতুন প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করেন হুমায়রা।

প্রথমে জাতীয় সঙ্গীতের তালে-তালে নবীন শিক্ষার্থীদের বিভিন্ন ফুলের পাঁপড়ি ছিটিয়ে ও রজনীগন্ধার ফুল হাতে দিয়ে বরণ করা হয়। পরে বিদায়ী শিক্ষার্থীদের উপহার সামগ্রী প্রদান করা হয়। বিদ্যালয় পরিচালনা পর্ষদ ও শিক্ষক-শিক্ষিকাদের পক্ষ থেকে বরণ ও বিদায় জানানো হয়।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ ।

Image may contain: 6 people, people standing

বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইয়ামিনের সঞ্চালনায়- অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনা-মূলক বক্তব্য রাখেন । বরিশালের মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি গোলাম মোস্তফা শান্তি ।

Image may contain: 7 people

বিশেষ অতিথি পিটিআই সভাপতি কাজী অহিদুল ইসলাম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শওকত আলী আব্দুল মিয়া কুরবান আলী ম্যানেজিং কমিটির সদস্য।

Image may contain: 6 people, people standing

এছাড়াও বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখে যথাক্রমে-এসএসসি পরীক্ষার্থী শাহানাজ খাতুন নবিন শিক্ষার্থী নিঝুম । শিক্ষার্থী নুর আলম প্রমুখ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে (বিকেলে) সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে গান,কবিতা আবৃতি নৃত্য পরিবেশন করে বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

Please follow and like us: