আফ্রিকার পিটুরিয়ায় বাংলাদেশী যুবক নিহত

February 9, 2020 10:12 am

হেডলাইন্স ডেক্সঃ

দক্ষিন আফ্রিকার পিটুরিয়া শহর এলাকায় শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাতে দেশটির সন্ত্রাসীদের গুলিতে মো: নুরুল হুদা ছুট্টু (২৮) নামে এক যুবক নিহত হয়েছে। তার গ্রামের বাড়ি ফেনীর দাগনভূঞা উপজেলার পূর্বচন্দ্রপুর মডেল ইউনিয়নের বৈঠারপাড় গ্রামে।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার পূর্বচন্দ্রপুর মডেল ইউনিয়নের বৈঠারপাড় গ্রামের দলিল লিখক আবুল কালামের ছেলে নূরূল হুদা ছুট্টু বিগত ২০১০ সালের ডিসেম্বর মাসে ভিটে-মাটি বিক্রি করে আফ্রিকায় পাড়ি জমান। প্রথমে অন্যের দোকানে চাকরি করে পরে নিজেই ব্যবসা শুরু করেন পিটুরিয়া শহর এলাকায়।

শুক্রবার রাতে আফ্রিকার অজ্ঞাতনামা ২/৩ জন কৃষ্ণাঙ্গ সন্ত্রাসী দোকানে প্রবেশ করে মালামাল লুট করতে শুরু করলে ছুট্টু তাদের বাধা দেন। এতে সন্ত্রাসীরা তার দুই পায়ে গুলি করে মালামাল নিয়ে পালিয়ে যায়।

আহতের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক মৃত ঘোষনা করে। নিহতের বড় ভাই আবদুছ ছাত্তার বিষয়টি ফোনে নিহতের বাবা আবুল কালাম ও ও মা ছবুরা খাতুনকে জানান। নিহতের ফুফাতো ভাই শাহাদাত হোসেন জানান, আগামী সপ্তাহে ছুট্টুর লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে।

Please follow and like us: